ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩ ইং | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

টাঙ্গাইলের এলেঙ্গায় জিমে’র আড়ালে মাদক ব্যবসা ; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক

আ:রশিদ তালুকদার,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গাতে জিমে’র (শরীরচর্চা কেন্দ্র) আড়ালে মাদক ব্যবসার অভিযোগ ওঠেছে । জানা যায়,গতকাল (৬ ডিসেম্বর) রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল (দক্ষিণ ) ডিবি ‘র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিনের নির্দেশে এস,আই নুরুজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার বাগানবাড়ী (মশাজান) এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ফারজানা আক্তার সালমা (২৭) নামের এক মহিলাকে ৩০ লাখ টাকা মুল্যের ৩ শত গ্রাম হিরোইনসহ আটক করে।

সরেজমিনে জানা যায়, এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকার বেসিক ব্যাংক ভবনের তৃতীয় তলায় জিমে’র (শরীরচর্চা কেন্দ্রের) আড়ালে গোলাম মোহাম্মদ মিশু (৩০) পিতা আনোয়ার হোসেন স্থানীয় বহুমূখী দেশ উন্নয়ন সংসদ (বিডিইউএস) নামে একটি এনজিও ‘র ম্যানেজার । মিশু তার বন্ধু তানভীর দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন।মিশু ও তার বন্ধু তানভীর ফারজানা আক্তার সালমা নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে এলেঙ্গায় বাগানবাড়ীতে একটি বাসা ভাড়া করে দিয়ে এলেঙ্গা কাঁচা বাজারে “রুবি বিউটি পার্লার” নামে একটি দোকান ভাড়া নিয়ে মাদক ব্যবসাকে সম্প্রসারণ করে। মিশু ও তানভীর ফারজানা আক্তার সালমাকে দিয়ে বিউটি পার্লারের নামে মাদক ব্যবসা করতে থাকে। সালমা এলেঙ্গাসহ টাঙ্গাইল শহরে বিভিন্ন স্থানে নিজে ও পার্লারের কর্মীদের দিয়ে মাদক সরবরাহ করে।

তাছাড়াও ওই জিমে শরীর চর্চা করতে আসা ওঠতি বয়সের তরুনদের কাছে হিরোইন, ইয়াবাসহ মাদক বিক্রি করে বিপুল পরিমান অর্থবিত্তের মালিক বনে যায় মিশু ১৫/২০ জন সদস্য নিয়ে পরিচালিত ওই জিমে (শরীরচর্চা কেন্দ্রে) ৫/৬ শত টাকা মাসিক পেয়ে জাকজমকপূর্ণ শরীরচর্চা কেন্দ্রে বড় অংকের ভাড়া দিয়ে যেখানে লোকসান ছাড়া লাভ হওয়ার কথা নয় সেখানে ওই জিমের মালিক বিলাস বহুল প্রাইভেট কার কিনে তা ব্যবহার করে দাপিয়ে বেড়ান কিভাবে তা নিয়েও এলাকাবাসীর প্রশ্ন রয়েছে।

ফারজানা আক্তার সালমার পিতা আঃ সালাম স্থায়ী ঠিকানা, গ্রাম সাদেকপুর থানা, বুড়িচং জেলা, কুমিল্লা। বর্তমানে এলেঙ্গা আমতলায় ব্যবসা করেন। তিনি বলেন আমার মেয়ের সাথে মিশুর সম্পর্কের কারনে আমি আমার মেয়ের সাথে অনেকদিন যাবত কথা বলিনা ।সালমা পুলিশের কাছে তার স্বামীর নাম গোপন করলেও সালমার পিতা আঃ সালাম জানান, সালমার স্বামীর নাম রুবেল, বাড়ী ঘাটাইল উপজেলার কালিয়াগ্রাম নাকশলা গ্রামে বর্তমানে সে সৌদি প্রবাসী।

এ বিষয়ে গোলাম মোহাম্মদ মিশু বলেন, ফারজানা আক্তার সালমার ছেলে আমার জিমে শরীরচর্চা করে ওই সুবাদে সালমার সাথে আমার পরিচয়। আমি তাকে বাগানবাড়ী এলাকায় বাসা ভাড়া নিয়ে দিয়েছি। সালমার বাসা ও বিউটি পার্লারে যাতায়াত ছিল স্বীকার করে মিশু বলেন, ওর স্বামী মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে সালমা আমাকে জানিয়েছে।মিশুর বাবা এনজিও ম্যানেজার আনোয়ার হোসেন বলেন, মিশুর উপার্জনের কোন অর্থ আমি গ্রহন করিনা। সে যদি কোন অপরাধ করে থাকে তার প্রায়চিত্ত তাকেই করতে হবে।এ ব্যাপারে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করে যার নম্বর ৫ তারিখ ৬ ডিসেম্বর ২০২২ খ্রিঃ। ৫ দিনের রিমান্ড চেয়ে ফারজানা আক্তার সালমাকে আদালতে সোপর্দ করা হয়েছে ।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁও সদর উপজেলা চা চাষী কল্যাণ সমিতি গঠন হাজি রিপন সভাপতি তাজু সাধারণ সম্পাদক     |     কোটচাঁদপুর আবাসিক প্রকৌশলীর বিরুদ্ধে পৌর মেয়রের সংবাদ সম্মেলন!     |     মেহেরপুরের গাংনী ভলিবল দল আ্্ঞ্চলিক পর্যায়ে সেরা। যে দল থেকে সুযোগ পেয়েছে জাতীয় দলের একাধিক খেলোয়াড়     |     দেশের উন্নয়নের জন্য, সমাজ ব্যাবস্থা পরিবর্তনের জন্য, একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন শেখ হাসিনা: শাজাহান খান এমপি     |     বাগেরহাটের মোরেলগঞ্জে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেফতার     |     মেহেরপুরে ৯ম বার্ষিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা -২০২৩ অনুষ্ঠিত     |     লালমনিরহাটে শর্টপিচ ক্রিকেট টুনামেন্ট-২০২৩ অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে এক বিদ্যালয়ে দৃষ্টি নন্দন ক্রিকেট খেলার মাঠ     |     মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপনে সংসদে বিল পাশ     |     খালি গ্যাস সিলিন্ডার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগ নেতা     |