ঢাকা, রবিবার, ২৭শে নভেম্বর ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পাওনা টাকা ফেরত চাওয়ায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ৪ লাখ ৩০ হাজার পাওনা টাকা ফেরত চাওয়ায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া এলাকার বেল্লাল নামের এক বালু ব্যবসায়ীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছে এক ভুক্তভোগী নারী।এ ঘটনা কাউকে বললে তার সন্তানকে প্রাণনাশের হুমকিও দেয় বেল্লাল।

পাওনা টাকা ফেরত, ধর্ষণ ও নির্যাতনের বিচার চেয়ে বুধবার রাত থেকে বেল্লালের বাড়িতে অনশনে বসে ওই ভুক্তভোগী নারী। পরে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় বেল্লালের স্ত্রী ও মা। এঘটনায় বেল্লাল পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, ভুক্তভোগীর স্বামী অটোভ্যান চালক। বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করে আসছে। তাই বিভিন্ন ব্যাংক থেকে লোন তুলেছিল। সেই টাকা বালু ব্যবসায়ী বেল্লালকে ধার দেন। বেল্লালের সাথে তার দীর্ঘদিনের টাকা লেনদেনের সম্পর্ক ছিল।

ভুক্তভোগী নারী জানান, বেল্লাল বালু ব্যবসার নামে আমার থেকে ৪ লাখ ৩০ হাজার টাকা ধার নিয়েছে। টাকা নেওয়ার পর থেকে নানা সময়ে কু-প্রস্তাব দিতো। প্রস্তাবে রাজি না হলে তার পাওনা টাকা ফেরত দেবে না বলে সে জানায়। একপর্যায়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে বেল্লাল তার বিভিন্ন আত্মীয়ের বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরও জানান, ধর্ষণ ও টাকা ধার নেওয়ার বিষয়টি কাউকে না জানাই এ জন্য শপথ করান এবং কাউকে জানালে আমার সন্তানকে মেরে ফেলার হুমকি দিতো বেল্লাল। কয়েকদিন ধরে সেই পাওনা টাকা চেয়ে আসলে তালবাহানা করে। এনিয়ে গ্রাম্যভাবে মিমংসার কথা বলেও মিমংসা করেনি। তাই আমি বাধ্য হয়ে ধর্ষণের বিচার ও পাওনা টাকা ফেরতের জন্য বেল্লালের বাড়িতে অনশনে করলে বেল্লালের মা ও স্ত্রী ক্ষুব্ধ হয়ে আমাকে মারধর করে।

বেল্লালের স্ত্রী ও মা এ বিষয়টি অস্বীকার করে জানান, বেল্লালের সাথে তার কোন সম্পর্ক নেই। আর তাকে মারধরও করা হয়নি। এছাড়াও বেল্লাল তার থেকে টাকাও ধার নেয়নি। সে টাকা কামানোর জন্য এমন করছে। এ ঘটনার বিষয়ে জানতে বেল্লালকে তার বাড়িতে পাওয়া যায়নি, ফোন করলেও রিসিভ করেননি।

এ বিষয়ে গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন চকদার জানান,ভুক্তভোগী ওই নারী কয়েকদিন আগে আমার কাছে এসেছিল।টাকা পাওয়ার বিষয়টা আমাকে জানায়।তবে ধর্ষণের বিষয়ে আমাকে কিছু জানায়নি।ধর্ষণের বিষয়টা আজকে শুনেছি।

You must be Logged in to post comment.

দেরীতে হলেও ৮৭ লাখ টাকা ব্যয়ে ঐতিহাসিক মুজিবনগর আম্রকানন পরিচর্যার উদ্যোগ প্রশংসনীয়     |     ফুলবাড়ীতে বিনামুল্যে আইন সহায়তা পেতে লিগ্যাল এইড কমিটির উদ্বুদ্ধকরণ বিষয়ক সমন্বয় সভা।     |     নবাবগঞ্জে মানবতার কল্যাণে মানবিক দেওয়ালের যাত্রা শুরু     |     এক গৃহবধু’র লাশ রেলষ্টেশনের সীমানা রেলিং-এ ঝুলছিল, নানা গুঞ্জন, হত্যা না আত্মহত্যা!     |     মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎ স্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু     |     নিখোঁজের দুইদিন পর নদীর পাড়ে মিলল গৃহবধুর মরদেহ     |     বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে ডাসারে দু’পক্ষের মাঝে সংঘর্ষ \ মহিলাসহ আহত-২৫     |     টাঙ্গাইলে বারোমাসী মহৌষধী ‘ননী ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে     |     আগামী মাসেই ব্যাংকগুলোর ডলার সংকট দূর হবে। –এফ সালমান রহমান     |     টাঙ্গাইলে প্রাণবন্ত বিশ্বকাপ ফুটবল     |