ঢাকা, শনিবার, ২রা মার্চ ২০২৪ ইং | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

টাঙ্গাইলে মাছের দোকান ভাগাভাগি নিয়ে খুন হন ব্যবসায়ী বাপ্পী

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে মাছ ব্যবসায়ী আলী আকবর বাপ্পীকে(৩৮) কুপিয়ে হত্যার রহস্য তিন দিনের মধ্যে উদ্ঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত তিন জনকে গ্রেপ্তারের পর পুলিশ ক্লুলেস এই হত্যা মামলার রহস্য উন্মোচন করতে সক্ষম হয়েছে। মাছের দোকানের ভাগাভাগি নিয়ে ব্যবসায়ী বাপ্পীর তিন ব্যবসায়ী পার্টনারই তাকে খুন করে। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া স্বীকারোক্তিতে গ্রেপ্তারকৃতরা এ কথা জানায়।
তারা হচ্ছেন- দিঘুলিয়ার নূরু মিয়ার ছেলে রাজু আহম্মেদ হাবলু(৩০), একই এলাকার ঝন্টু বেপারীর ছেলে খোকন(৩১) ও মৃত শহীদ বেপারীর ছেলে ওলি (৩০)।
গ্রেপ্তারের পর ওলি ও খোকন শুক্রবার (২৬ মে) মাছ ব্যবসায়ী বাপ্পীকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। এরআগের দিন (বৃহস্পতিবার) রাজু আহম্মেদ হাবলু আদালতে স্বীকারোক্তি দেন। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেস্কে জান্নাত রিপা ওই তিনজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।
টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান- ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে দেওয়া জবানবন্দিতে গ্রেপ্তারকৃতরা জানান, মাছের দোকান ভাগাভাগি নিয়ে বাপ্পীর ব্যবসায়ীক পার্টনার গ্রেপ্তারকৃত খোকন ও ওলির সঙ্গে বিরোধ চলছিল। পরে দোকান ভাগাভাগি নিয়ে রাজু আহম্মেদ হাবলু, খোকন ও ওলি মিলে বাপ্পীকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী হাবলু নারী সংক্রান্ত বিষয়ে টাকার লোভ দেখিয়ে বাপ্পীকে নিয়ে দিঘুলিয়া ব্রিজের পাশের একটি বটগাছে বসে খোকন ও ওলিকে নিয়ে অপেক্ষা করে। প্রথমে খোকন ধারালো দা দিয়ে আঘাত করে। বাপ্পী প্রাণ বাঁচাতে দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে গেলে সেখানে পুনরায় তার উপর হামলা চালায় হাবলু, ওলি ও খোকন। পরে তিনজনে মিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে সেখান থেকে পালিয়ে যায়।
তিনি আরও জানান, তথ্যপ্রযুক্তির সহায়তা ও সোর্স ব্যবহার করে ক্লুলেস এই হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করা হয়েছে। হত্যায় ব্যবহৃত সেই দা উদ্ধার করা হয়েছে।
প্রকাশ, টাঙ্গাইল সদর উপজেলার দিঘুলিয়ার মৃত দেলোয়ার বেপারীর ছেলে মাছ ব্যবসায়ী বাপ্পীকে গত ২৩ মে গভীর রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে দিঘুলিয়া এলাকায় কুপিয়ে হত্যা করা হয়। নিহতের মা বাদি হয়ে থানায় মামলা দায়ের পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।#

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর আন্ত:ক্লাব ইনডোর গেম অনুষ্ঠিত      |     লালমনিরহাটে জাতীয় বীমা দিবস পালিত     |     মেহেরপুরে ইজিবাইক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত-৩     |     বীমার মেয়াদ শেষ হয়েও টাকা পাচ্ছেননা ঠাকুরগাঁওয়ের গ্রাহকেরা      |     মেহেরপুরে জাতীয় বীমা দিবস-২০২৪ পালিত     |     আটোয়ারীতে জাতীয় বীমা দিবস পালিত     |     গাংনীর হিজলবাড়ীয়ায় মসজিদ কমিটি নিয়ে দ্ব›েদ্ব পাল্টা সংবাদ সম্মেলন     |     গাংনীতে সাধারন সদস্যপদে উপ নির্বাচন সাহারবাটি ইউপির ৩ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী হাফিজুল সবার সেরা : ভোটার এলাকায় পোষ্টার শোভা পাচ্ছে     |     গাংনীতে আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |     রূপসায় এমপি সালাম মূর্শেদীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত      |