ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে মানুষের ভালোবাসার প্রতিদান দিতে নির্বাচনে এসেছি…..লতিফ সিদ্দিকী

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে মহান মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, অস্ত্র নিয়ে আসি নাই, ঘুষ নিয়ে আসি নাই, পুলিশি নির্যাতনের খরগ নিয়ে আসিনি- আমি ভালোবাসা ও সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে এসেছি। এ ভালোবাসা মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা আমাদের জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা গণতন্ত্র শক্তিশালী করার ভালোবাসা। কালিহাতীর মানুষ আজকের নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে যে ভালোবাসার নজির সৃষ্টি করেছে- আমি তার প্রতিদান দিতে নির্বাচনে এসেছি। রোববার(৩১ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা করোনেশন হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাকগাড়ি প্রতীকের নির্বাচনী জনসমুদ্রে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি কোন কিছুতে আপ্লুত হইনা, আমি কোন কিছুতে দিশেহারা হইনা। জনসভায় মানুষের সমুদ্র দেখলে পাগল হয়ে যাইনা। এই জনসমুদ্র আমার হাতে-পায়ে শৃঙ্খল দিয়ে দিচ্ছে। আমাকে ন্যায়ের পথে, সত্যের পথে, সুন্দরের পথে- জনতার এই উপস্থিতি মহান আল্লাহর নির্দেশিত পথে চলার নির্দেশ দিচ্ছে। আমি এটা উপলব্দি করি, আমি এটা বিশ্বাস করি। আমি বিশ্বাস করি মানুষের কল্যাণের মধ্য দিয়ে ভালোবাসা পাওয়া যায়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে ট্রাকগাড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, আমার ৬৫ বছরের রাজনীতিকে কিছু ষড়যন্ত্রকারী কলঙ্কিত করে দিয়েছিল। কালিহাতীর মানুষ আমাকে যেভাবে ভালোবেসে গ্রহণ করেছে- তাতে আমার মনের সব গøানি, সব দু:খ দূর হয়ে গেছে।
পাঁচ বারের সংসদ সদস্য লতিফ সিদ্দিকী বলেন, কালিহাতীর মানুষ যারা লাঞ্ছিত হয়েছে-বঞ্চিত হয়েছে- তাদের ক্লান্তি দূর করবো। তাদের জন্য আমি সব আবর্জনা ট্রাকে তুলে ভাগারে ফেলে কালিহাতী পরিস্কার করবো। আমার যে’কটা দিনের জীবন আছে এই মাঠে দাঁড়িয়ে আমি দ্ব্যর্থহীনভাবে ঘোষণা করছি- আমি কোন অন্যায়ের কাছে, কোন অনিয়মের কাছে মাথানত করবোনা। বাংলার মানুষের অধিকার, বাংলার মানুষের গণতান্ত্রিক অধিকার এবং কালিহাতীর মানুষের শান্তির প্রয়োজনে আমার জীবন দান করবো।
বল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাসেমের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম, সাবেক এমপি লায়লা সিদ্দিকী, সা’দত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী প্রমুখ।
বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম মহান মুক্তিযুদ্ধে বল্লার স্মৃতিচারণ করে তার বড় ভাই লতিফ সিদ্দিকীকে ট্রাকগাড়ি প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।
এসময় স্বাধীনতা পরবর্তীকালে এতদাঞ্চলে পরস্পর বিরোধী রাজনীতি করলেও স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকীর সির্বাচনী জনসভায় একমঞ্চে উপস্থিত হন- স্থানীয় বিজ্ঞ রাজনীতিক বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান, এরশাদ আলী বিএসসি, মতিয়ার রহমান মতি, আব্দুর রহমান আছু(মেম্বার), জুলহাস কোম্পানী, মোস্তফা আনছারী প্রমুখ।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বিজিবি কতৃক উদ্ধারকৃত সাড়ে ৭ কোটি টাকার মাদক ধ্বংস     |     ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ     |     সাংবাদিক বিপ্লবের উপর হামলার ঘটনায় মামলা      |     ফুলবাড়ীতে ২৬টি বেসরকারী এতিমখানায় এক কোটি ৩১লাখ ২৬হাজার টাকার চেক বিতরণ।     |     ঘাটাইলে সরকারী হাসপাতালের নাকের ডগায় গড়ে উঠেছে বেসরকারি ক্লিনিক     |     লালমনিরহাটের পৃথক ঘটনায় সড়কে নিহত ২     |     মাছের আঁশে তৈরি হচ্ছে প্রসাধনী-বৈদ্যুতিক পণ্য টাঙ্গাইলের মাছের উচ্ছিষ্ট যাচ্ছে বিদেশে     |     রুহিয়ায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল হতে স্কুল ব্যাগ বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার     |     ঘাটাইলে নব নির্বাচিত সংসদ সদস্যকে  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত      |