ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে জুলাই ২০২১ ইং | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ২হাজার অসহায় পরিবারের মুখে হাসিঁ ফোটালো কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

রবিউল এহ্সান রিপন, ঠাকুরগাঁও: “শুভ কাজে, সাবার পাশে” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে ২হাজার অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলো কালের কন্ঠ শুভ সংঘ।

বুধবার বসুন্ধরা গ্রæপের সহযোগীতায় ও কালের কণ্ঠ শুভ সংঘ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শহরের জেলা স্কুল বড় মাঠ, গার্লস স্কুল মাঠ সহ আরো কয়েকস্থানে স্বাস্থ্যবিধি মেনে ২হাজার ত্রানের প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, ঠাকুরগাঁও জেলা শুভসংঘের সভাপতি শফিকুল ইসলাম, সহ-সভাপতি তাপস দেবনাথ, সাধারণ সম্পাদক রাশেদুল আলমসহ জেলার শুভসংঘের অন্যান্য সদস্যরা।

ত্রাণ সহায়তা পাওয়া উপকারভোগী মাজেদা খাতুন বলেন, ‘মুই গরিব মানুষ মুই মানুষের বাড়ি জন দেও। দিন আনু দিন খাও, বসে থাকিলে মোক কেহ খিলাবেনি। কিন্তু লকডাউনের তাহে এলা মানুষের বাড়িত কাজ করিবা পারুনা। তিন-চারদিন থেকে একবেলা খাইলে আর একবেলা না খায় থাকিবা হয়। এইলা সাহায্য দিয়া মোর ১০ দিন চলে যাবে।’

আরেক ভুক্তভোগী বিধবা রমেলা বেওয়া বলেন, দুই ছেলে থাকলেও তাকে দেখে না কেউ। ছাগল পালন করেই পেট চালান তিনি। পান না কারো থেকে কোনো ধরনের সাহায্য। বসুন্ধরার ত্রাণ পেয়ে তিনি বলেন, ‘এইলা খেতে খেতে আবার কিছু জোগার করমু। হামরা বসুন্ধরা গ্রুপের তায় দোয়া করিমু।’

ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, আমাদের জেলায় প্রতিদিনই করোনা সংক্রমণ বাড়ছে। আপনারা আমাদেরকে করোনা মোকাবেলা করতে সহায়তা করুন। আপনারা সহায়তা না করলে আমরা করোনা মোকাবেলা করতে পারবো না। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। যারা এই ত্রাণ সহায়তা দিয়েছে তাদের অনেক ধন্যবাদ।

DCIM100MEDIADJI_0012.JPG

 

ত্রান বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান বলেন, করোনা মোকাবেলায় আমাদের বাধ্য হয়ে কঠিন হতে হয়। করোনা এমন একটি রোগ যেটা অতিসংক্রমণ। এটা বেশি মানুষের দেহে ছড়িয়ে পড়লে মোকাবেলা করা সম্ভব হবে না। তাই করোনা অতিরিক্ত মাত্রায় ছড়ানোর আগে আমরা আপনাদেরকে ঘরে রাখার জন্য চেষ্টা করছি। বসুন্ধরা গ্রুপ আজ আপনাদেরকে যে খাদ্যদ্রব্য দিল, তা দিয়ে আপনারা কিছুদিন খেতে পারবেন। এই সময় আপনারা লকডাউনের মধ্যে অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না। ঘরে থাকবেন।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে হরিপুরে বিরল রোগে আক্রান্ত  তিন শিশু ।     |     বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!     |     গাংনীতে ঢেউটিন প্রদানের শ্লিপ বিতরণ অনুষ্ঠিত     |     সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬৫     |     নীলকরদের অত্যাচার নির্যাতনের কালের স্বাক্ষী ভাটপাড়া নীলকুঠি গাংনীর ভাটপাড়া নীলকুঠি এখন ডিসি ইকো পার্ক । পর্যটন-বিনোদন কেন্দ্র।     |     আটোয়ারীতে করোনায় মৃত ব্যক্তিদের দাফন বিষয়ে ধর্মীয় প্রতিনিধিদের প্রশিক্ষণ     |     ঠাকুরগাঁওয়ে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন     |     প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষায় বনায়নের গুরুত্ব অপরিসীম -এমপি গোপাল     |     ফুলবাড়ীতে ওএমএমের চাল মুদি দোকানে এক হাজার টাকা জরিমানাসহ মুচলেকা     |     ঝিকরগাছায় সভাপতি করোনা আক্রান্ত হওয়ায় সুস্থতা কামনা করেছেন প্রধান শিক্ষক     |