ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও মননোয়ন পত্র জমা দিলেন ২০ জন প্রার্থী

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার সংসদিয় ৩টি আসনে দলীয় ও স্বতন্ত্র মিলে মোট ২২ জন প্রার্থী মননোয়ন পত্র ক্রয় করেছিলেন এর মধ্যে ২০ জন প্রার্থী মননোয়ন পত্র জমা দিয়েছেন জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট ।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উচ্ছ্বাসের সাথে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। দলীয় ও স্বতন্ত্র মিলে ঠাকুরগাঁও-০১ আসনে মনোনয়ন নিয়েছেলেন ৭, ঠাকুরগাঁও-২ আসনে ৮ জন ও ঠাকুরগাঁও-৩ আসনে ৭ জন। মোট ২২ জন প্রার্থী।
২২ জন প্রার্থীর মধ্যে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ৪টা পর্যন্ত দলীয় ও স্বতন্ত্র মিলে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন ঠাকুরগাঁও- ১ আসনে ৭ জান, ঠাকুরগাঁও-২ আসনে ৫ জন এবং ঠাকুরগাঁও-৩ আসনে ৫ জন। মোট ১৭ জন প্রার্থী।
বিষয়টি বৃহস্পতিবার বিকাল ৫টায় নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান। পরে আরও ৩ প্রার্থী মননোয়নপত্র জমা দেন।
ঠাকুরগাঁও ১ আসনে যারা মননোয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন-  আওয়ামীলীগের নমিনেশন প্রাপ্ত প্রার্থী রমেশ চন্দ্র সেন, স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামী যুব মহীলালীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপাজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার মোল্লা, জাতীয় পার্টি থেকে মো. রেজাউর রাজী স্বপন চৌধুরী, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি থেকে এ্যাড. মো. ইমরান হোসেন চৌধুরী, জাকের পার্টি থেকে মো. মাহাবুবর রহমান, ইসলামী ঐক্যজোট থেকে মো. রফিকুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টি থেকে মো. রাজিউল ইসলাম।
ঠাকুরগাঁও ২ আসনে যারা মননোয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন – আওয়ামীলীগের নমিনেশন প্রাপ্ত জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম সুজন, স্বতন্ত্র থেকে মো. আলী আসলাম জুয়েল, তৃণমূল বিএনপি থেকে মো. মোজাফ্ফর হোসেন, জাতীয় পার্টি থেকে মোছা. নুরুন নাহার বেগম, জাকের পার্টি থেকে মো. নুর আলম সিদ্দিক, স্বতন্ত্র থেকে মো. আব্দুল কাদের ও মোছা. রিম্পা আকতার।
ঠাকুরগাঁও ৩  আসনে যারা মননোয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন  – বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ইমদাদুল হক, জাতীয় পার্টি মনোনীত হাফিজ উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ ওয়ার্কাস পার্টি থেকে গোপাল চন্দ্র রায়, বিকল্পধারা মনোনীত এস.এম খলিলুর রহমান সরকার, এন.পি.পি শেখ সালাউদ্দিন, স্বতন্ত্র থেকে মোছা. আশা মনি।
জেলার তিনটি সংসদীয় আসনে ১১ লাখ ৪৫ হাজার ৬০৪ জন ভোটারদের ৪১৭ টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বিজিবি কতৃক উদ্ধারকৃত সাড়ে ৭ কোটি টাকার মাদক ধ্বংস     |     ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ     |     সাংবাদিক বিপ্লবের উপর হামলার ঘটনায় মামলা      |     ফুলবাড়ীতে ২৬টি বেসরকারী এতিমখানায় এক কোটি ৩১লাখ ২৬হাজার টাকার চেক বিতরণ।     |     ঘাটাইলে সরকারী হাসপাতালের নাকের ডগায় গড়ে উঠেছে বেসরকারি ক্লিনিক     |     লালমনিরহাটের পৃথক ঘটনায় সড়কে নিহত ২     |     মাছের আঁশে তৈরি হচ্ছে প্রসাধনী-বৈদ্যুতিক পণ্য টাঙ্গাইলের মাছের উচ্ছিষ্ট যাচ্ছে বিদেশে     |     রুহিয়ায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল হতে স্কুল ব্যাগ বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার     |     ঘাটাইলে নব নির্বাচিত সংসদ সদস্যকে  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত      |