ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি ২০২৩ ইং | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ধর্মঘটে সাধারন যাত্রীদের ভোগান্তি সমাবেশে যোগদিতে ফুলবাড়ী বিএনপির অটোরিক্সার শোভাযাত্রা।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:  বাস ধর্মঘটের কারনে বিকল্প যানবহন হিসেবে অটোরিক্সায় করে শোভাযাত্রা নিয়ে রংপুর বিভাগীয় মহাসমাবেশে যোগদিতে রওন দেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপি।
শনিবার সকাল ৯টায় উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌ: খোকন সাবেক উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতি ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নবীউল ইসলামের নেতৃত্বে একটি বিশাল অটোরিক্সা শোভাযাত্রা পৌর শহরের সেনা মার্কেট মোড় থেকে ফুলবাড়ী-রংপুর মহাসড়ক দিয়ে রংপুর মহাসমাবেশের উদ্দেশ্যে যাত্রা করেন।
এছাড়া মটর সাইকেল ও অটোরিক্সার শোভাযাত্রা নিয়ে ফুলবাড়ী-রংপুর মহাসড়ক দিয়ে দিনাজপুর সদর উপজেলাসহ বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলার নেতা-কর্মিদের যেতে দেখা গেছে।অনেক নেতা-কর্মিদের অটোরিক্সা, অটো চার্জার ভ্যান নিয়ে সমাবেশে যোগদিতে যেতে দেখা গেছে।
বিএনপির নেতা-কর্মিরা জানায়, নদিতে বাঁধ দিয়ে যেমন জোয়ারের পানি আটকানো যায়না, তেমনি বাধা দিয়ে বিএনপির নেতা-কর্মিদের আটকানো যাবেনা। তারা যে কোন মূল্যে রংপুর মহাসমাবেশ সফল করতে যাত্রা শুরু করেছেন।
এদিকে রংপুর মটর পরিবহন মালিক-শ্রমিকের ডাকা ধর্মঘটে ভোগান্তিতে পড়েছে ফুলবাড়ী-রংপুর মহাসড়ে যাতায়াতকারী সাধারন যাত্রীরা। শনিবার সকালে পৌর শহরের ঢাকা মোড়স্থ রংপুর বাস ষ্টেশনে গিয়ে দেখা যায়, রংপুর মহাসড়কে যাতায়াতকারী সাধারন যাত্রীদের ভোগান্তি।

এতে অধিক ভাড়া দিয়ে চার্জার চালিত ভ্যান-রিক্সা অটোরিক্সা ভাড়া করে যেতে হচ্ছে সাধারন যাত্রীদের। আনোয়ার হোসেন নামে এক যাত্রী বলেন, তিনি বিশেষ কাজের জন্য রংপুর যেতে বের হয়েছেন, এসে দেখেন বাস বন্ধ, এ কারনে তিনি এক হাজার টাকায় একটি অটোরিক্সা ভাড়া করে যাচ্ছন, একই ভাবে চার্জার ভ্যান-রিক্সা ও অটোরিক্সা ভাড়া নিয়ে গন্তব্যস্থলে যেতে দেখা গেছে শারমিন আক্তার নামে এক গৃহবধুসহ সোলায়মান আলী, কামাল হোসেনসহ অনেক যাত্রীকে। তারা বলেন প্রয়োজনের জন্য তারা অধিক ভাড়া দিয়ে রংপুরে যাচ্ছেন।
ফুলবাড়ী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ বলেন, সরকার বিএনপির মহাসমাবেশ বানচাল করতে আওয়ামীপন্থি মালিক-শ্রমিকদের দিয়ে এই ধর্মঘট ডেকেছেন, কিন্তু তারা যানেননা এসব করে এনপির নেতা-কর্মিদের আটকানো যাবেনা, তারা যে কোন মূল্যে রংপুর মহাসমাবেশ সফল করবেন।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁও সদর উপজেলা চা চাষী কল্যাণ সমিতি গঠন হাজি রিপন সভাপতি তাজু সাধারণ সম্পাদক     |     কোটচাঁদপুর আবাসিক প্রকৌশলীর বিরুদ্ধে পৌর মেয়রের সংবাদ সম্মেলন!     |     মেহেরপুরের গাংনী ভলিবল দল আ্্ঞ্চলিক পর্যায়ে সেরা। যে দল থেকে সুযোগ পেয়েছে জাতীয় দলের একাধিক খেলোয়াড়     |     দেশের উন্নয়নের জন্য, সমাজ ব্যাবস্থা পরিবর্তনের জন্য, একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন শেখ হাসিনা: শাজাহান খান এমপি     |     বাগেরহাটের মোরেলগঞ্জে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেফতার     |     মেহেরপুরে ৯ম বার্ষিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা -২০২৩ অনুষ্ঠিত     |     লালমনিরহাটে শর্টপিচ ক্রিকেট টুনামেন্ট-২০২৩ অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে এক বিদ্যালয়ে দৃষ্টি নন্দন ক্রিকেট খেলার মাঠ     |     মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপনে সংসদে বিল পাশ     |     খালি গ্যাস সিলিন্ডার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগ নেতা     |