ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পক্ষ থেকে ৮ শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ

বোদা পঞ্চগড় প্রতিনিধি:পঞ্চগড়ের বোদা উপজেলায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে প্রায় ৮ শতাধিক অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের শীতার্ত নারী ও পুরুষে র মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের পুরাতন পরিষদ মাঠে ৪০০ জন শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র তুলে দেন মারিয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আনসার মো রেজাউল করীম শামিম।
এসময় বোদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, মাড়েয়া বামনহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুশীল চন্দ্র বর্মণ, যুগ্ম সাধারণ সম্পাদক দীনবন্ধু বর্মণ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম রিপন, সহসভাপতি, সুয়াইব সাদিক উচ্ছ্বাস, মাড়েয়া বামনহাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক লাবু, ছাত্রলীগ নেতা সুজন আলি বাদল, জুয়েল ইসলাম প্রমুখ
এসময় বক্তারা বলেন, আপনারা কেউ অসহায় দুস্থ নন। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে বোদা উপজেলার মানুষের জন্য তিনি এসব উপহার পাঠিয়েছেন যাতে শীতের দিনে আপনাদের কোন কষ্ট না হয়। আপনার সাদ্দাম হোসেনের জন্য দোয়া করবেন তিনি যেন আপনাদের সেবায় কাজ করে যেতে পারেন। আমরা সাদ্দাম হোসেনের পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করবো।
পরে মঙ্গলবার দুপুরেই উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের কালিয়াগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আরো ৪ শতাধিক অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
এসময় বোদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম রিপন, সহসভাপতি, সুয়াইব সাদিক উচ্ছ্বাস, মিজানুর রহমান মিজান, ছাত্রলীগ নেতা জুয়েল ইসলাম, আবিদ জান্নাত শুভ, কাজল দেখি কালিয়াগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুল্লাহ সনেট, কাজলদীঘি কালিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহরাব হোসেন শিহাব, সাবেক সহ-সভাপতি এমদাদুল হক, সাবেক সভাপতি আসাদুর জামান রানা, রায়হান কবীর প্রমুখ।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |