ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়-১ আসনে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়ে জাতীয় পার্টির একাশেংর গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ

পঞ্চগড় প্রতিবেদক:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটকে সমর্থন দিয়েছে পঞ্চগড় জেলা জাতীয় পার্টির একাংশ। পরে শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড় বাজারের টিনপট্টি রোড, কাঁচা বাজার এলাকা, মুরগী বাজার সহ আশপাশের এলাকায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ করে ব্যবসায়ী, শ্রমিক, পথচারী সহ সকলের কাছে ট্রাক মার্কায় ভোট প্রার্থনা করেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাবদারুল ইসলাম মুক্তা।

এসময় পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন মৃধা, জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদক মোখলেছার রহমান লাবু, জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত চৌধুরী বাবু সহ জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে জেলা শহরের কাঁচা বাজার এলাকায় এক পথসভার আয়োজন করা হয়।

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাবদারুল ইসলাম মুক্তা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক শারিরীকভাবে অসুস্থ। এ কারণে তিনি নির্বাচনে অংশ নিতে পারছেন না। তবে আমরা জেলা জাতীয় পার্টির সকলের সিদ্ধান্তক্রমে এবারের নির্বাচনে পঞ্চগড়-১ আসনে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাটকে সমর্থন দিয়ে তার পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছি। সেই সাথে আগামী ৭ তারিখে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করার লক্ষে আমরা গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ করে ট্রাক প্রতীকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছি।

এবিষয়ে ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক বলেন, আমি এবারের নির্বাচনে অংশগ্রহণ করেছি কিন্তু কারণবশত রিটার্নিং কর্মকর্তা আমার প্রার্থীতা স্থগিত করেছেন। তবে আমি যে কোন সময়ে প্রার্থীতা ফিরে পেলে নির্বাচনে অংশ নেবো। তাছাড়া আমি শারিরীকভাবেও অসুস্থ। কিন্তু আমাদের দলীয় কোন সিদ্ধান্ত হয়নি কাউকে সমর্থন করার বিষয়ে। যারা সমর্থন করে গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ করেছেন সেটা তাদের ব্যাক্তিগত বিষয়। তারা কাকে ভোট দিবে সেটাও তাদের বিষয়।

উল্লেখ্য, পঞ্চগড়-১ আসনে জাতীয় পার্টির দুইজন প্রার্থী থাকায় এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনেও কেউই মনোনয়ন প্রত্যাহার না করায় দুইজনেরই মনোনয়নপত্র স্থগিত করেন পঞ্চগড়ের জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জহুরুল ইসলাম।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |