ঢাকা, রবিবার, ৩রা জুলাই ২০২২ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ের আটোয়ারীতে ঘর ভাঙলো এক সাথে দুই প্রেমিকাকে বিয়ে করা রনির!

পঞ্চগড় প্রতিনিধি:  পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করা রোহিনী চন্দ্র বর্মণ রনির (২৫) এক ঘর ভেঙ্গেছে।
নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুইজনকে এক সঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হলেন রনি।
বিয়ের মাত্র ২২ দিনের মাথায় দ্বিতীয় স্ত্রী মমতা রানীর (১৮) সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি । গত বৃহস্পতিবার (১২ মে) উভয় পরিবারের সম্মতিক্রমে এ্যাফিডেফিট মূলে এই বিচ্ছেদ হয়।শনিবার (১৪ মে) সন্ধ্যায় মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত বুধবার (২০ এপ্রিল) রাতে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষিদ্বর এলাকায় জামিনী চন্দ্র বর্মনের ছেলে রোহিনী চন্দ্র বর্মন রনি তার বাড়িতে ইতি রানী (২০) ও মমতা রানীকে (১৮) পাশাপাশি বসিয়ে ঘটা করে পারিবারিকভাবে বিয়ের আয়োজন করা হয়। বিয়ে শেষে এক সঙ্গে ২ প্রেমিকাকে ঘরে তুলেন রনি৷
এদিকে বিয়ের মাত্র ২০ দিনের মাথায় বিচ্ছেদ কেন এর কারণ তেমনভাবে জানা যায়নি। মুখ খুলেননি মমতা রানীও।
তবে মমতার পরিবারের কোনো অভিযোগ নেই বলে  জানিয়েছেন মমতা রানী ভাই পলাশ রায়৷ এবিষয়ে একাধিকবার রোহিনীর সাথে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেনি৷ এদিকে রনির বাবা জামিনী চন্দ্র  বলেন, মমতা সেচ্ছায় আমার ছেলেকে তালাক দিয়েছে। এতে আমরা অমত করিনি।
জানা যায়, বলরামপুর ইউনিয়নের গাঠিয়া পাড়া এলাকায়র গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর (২০) সাথে রোহিনীর প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের ছিল৷ তারা একপর্যায়ে গোপনে মন্দিরে গিয়ে বিয়েও করেন৷ এর মধ্যে রনি নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লক্ষীদ্বার গ্রামের টোনো কিশোরের মেয়ে মমতা রানীর (১৮)। এক পর্যায়ে মমতা রানীর সঙ্গে রনি গত ১২ এপ্রিল রাতে দেখা গিয়ে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। আটকে রাখেন রনিকে। পরে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তাদের। ওদিকে রনির বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরে বুধবার (২০ এপ্রিল) রাতে রোহিনীর বাড়িতে পূণরায় আনুষ্ঠানিকভাবে দুই বিয়ে একসঙ্গে সম্পন্ন হয়।

You must be Logged in to post comment.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন এন্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় উত্তরাঞ্চলে সেন্টার অব এক্সিলেন্সে পরিনত হবে ——-এয়ার চীফ মার্শাল আব্দুল হান্নান     |     দাম বেশি ক্রেতা কম,আশানুরুপ বেচা-কেনা নেই ফুলাড়ীতে দেশি গরুতে ভরপুর কোরবানী পশুর হাট।     |     ঝিকরগাছা হাসপাতালের অসুস্থ রোগীদের খোজ খবর নিলেন মেয়র জামাল     |     যশোর-বেনাপোল মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে ফুলের রাজ্যে মানববন্ধন     |     রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দিগেন     |     নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ডে ভূষিত হলেন গাংনী প্রি ক্যাডেট স্কুলের অধ্যক্ষ জালালউদ্দীন     |     সাথী হারা কবি চলে গেল না ফেরার দেশে মেহেরপুরের গাংনীর পল্লীকবি খ্যাত ছর্হিদ্দীন আর নেই।     |     শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৩ জন     |     ঘাটাইলে প্রাথমিক শিক্ষকদের ইউনিয়ন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত     |     সাতক্ষীরায় দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক     |