ঢাকা, রবিবার, ৩রা জুলাই ২০২২ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় যুবক আটক।

পঞ্চগড় প্রতিনিধি :পঞ্চগড় সদর উপজেলায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে বাড়িতে একা পেয়ে শারীরিক ছিলতাহানী ও ধর্ষণের চেষ্টায় লিটন (২৮) নামের এক যুবককে আটক করছে সদর থানা পুলিশ।

সোমবার সকালে সদর উপজেলার গরিনা বাড়ি ইউনিয়নের দরদরীয়া পাড়া এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। অভিযুক্ত
ধর্ষক লিটন ওই এলাকার মোঃ আফাজ উদ্দিনের ছেলে।

সরজমিনে তথ্য সূত্রে জানা যায়, পঞ্চম শ্রেণীর ছাত্রী সকালে তার মা সহ ক্ষেতে মরিচ তুলতে যায় এদিকে স্কুলে যাওয়ার সময় হলে সে বাড়িতে এসে টিউবয়েলে গোসুলের জন্য যায় পাশে থাকা আম গাছে ওত পেতে থাকা লিটন নামের বখাটে ছেলে এসে তাকে শারীরিক ভাবে ছিলতাহানী ও জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করলে এক প্রকার সে ছুটে তার বড় মা রহিমা বেগমকে বিষয়টি কাঁদতে কাঁদতে জানান এবং তিনি ততক্ষনিক ভাবে এসে অভিযুক্ত লিটনকে চর থাপ্পর মারতে শুরু করেন এ অবস্থায় ধর্ষক লিটন ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।
ওই ছাত্রীর মা সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি ও আমার মেয়ে সহ ক্ষেতে মরিচ তুলতে যাই তার স্কুলে যাওয়ার সময় হলে সে বাড়িতে চলে আসে পরে এলাকার লোকজনের কাছে শুনতে পাই যে আফাজ উদ্দিনের ছেলে লিটন সে আমার মেয়েকে শারীরিক ভাবে ছিলতাহানী ও ধর্ষণের চেষ্টা করেছে আমি তার আইনগত ভাবে বিচার চাই। সে ইতি পূর্বে আমাদের এলাকায় এধরণের অনেক ঘটনার সাথে সে জড়িত কিন্তু কোন প্রকার বিচার হয় নাই আমার মেয়ের এঘটনায় তার বিচার চাই।
এদিকে এ ঘটনা শুনে ৭৫ নং-দরদরীয়া পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফ আলি ঘটনা স্থলে এসে তিনি জানান যথাযথ আইনগত ব্যবস্থা নিয়ে তার বিচারের দাবী জানাই। সে আমাদের স্কুলে নিয়মিত ও ভাল মেধাবী ছাত্রী।

এ ব্যাপারে সদর উপজেলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞা তিনি অভিযোগের বিষয়টি নিশ্চিত হয়ে বলেন ঘঁনার সাথে জড়িত অভিযুক্ত লিটনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।

You must be Logged in to post comment.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন এন্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় উত্তরাঞ্চলে সেন্টার অব এক্সিলেন্সে পরিনত হবে ——-এয়ার চীফ মার্শাল আব্দুল হান্নান     |     দাম বেশি ক্রেতা কম,আশানুরুপ বেচা-কেনা নেই ফুলাড়ীতে দেশি গরুতে ভরপুর কোরবানী পশুর হাট।     |     ঝিকরগাছা হাসপাতালের অসুস্থ রোগীদের খোজ খবর নিলেন মেয়র জামাল     |     যশোর-বেনাপোল মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে ফুলের রাজ্যে মানববন্ধন     |     রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দিগেন     |     নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ডে ভূষিত হলেন গাংনী প্রি ক্যাডেট স্কুলের অধ্যক্ষ জালালউদ্দীন     |     সাথী হারা কবি চলে গেল না ফেরার দেশে মেহেরপুরের গাংনীর পল্লীকবি খ্যাত ছর্হিদ্দীন আর নেই।     |     শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৩ জন     |     ঘাটাইলে প্রাথমিক শিক্ষকদের ইউনিয়ন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত     |     সাতক্ষীরায় দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক     |