ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে জেলার সর্বোচ্চ ভ্যাট ও আয়করদাতা দুই সহোদর কে সংবর্ধনা প্রদান

মেহেদী হাসান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়করদাতা এবং সেরা ভ্যাটদাতা হিসেবে সম্মাননা অর্জন করায়  ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক আনন্দ কুমার গুপ্তকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
দিনাজপুর জেলার উৎপাদন খাতে সর্বোচ্চ ভ্যাট এবং আয়কর প্রদানকারি দুই সহোদর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্তকে জাতীয় রাজস্ব বোর্ড থেকে সম্প্রতি সম্মাননা প্রদান করা হয়।
তারা এই সন্মান অর্জন করায় গত রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদ ফুলবাড়ী শাখার আয়োজনে ফুলবাড়ী কেন্দ্রীয় শ্যামা কালী মন্দির চত্বরে এই কৃতি দুই সহোদরকে সংবর্ধনার আয়োজন করা হয়।
রাজু কুমার গুপ্ত ও আনন্দ কুমার গুপ্তকে সন্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিদ্বয়।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদ ফুলবাড়ী শাখার আহবায়ক শ্রী বিশাল প্রসাদ।
আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ ফুলবাড়ী শাখার আহব্বায়ক শ্রী মানিক সরকারের সঞ্চালনায় প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকু রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফারহানা রহমান মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফারজানা রহমান সিমলা এবং জেলার উৎপাদন খাতে সর্বোচ্চ ভ্যাট এবং আয়কর প্রদানকারি দুই সহোদর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত জাতীয় রাজস্ব বোর্ড থেকে সম্মাননা পাওয়ায় নিজেদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান মিজান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু,পৌর আওয়ামী লীগের সভাপতি পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশীদ চৌধুরী,  ফুলবাড়ী কেন্দ্রীয় শ্যামা কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি  শ্রী জয় প্রকাশ গুপ্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার নির্বাহী সদস্য, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী শাখা বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের সদস্য সচিব প্রধান শিক্ষক ধীমান চন্দ্র সাহা,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদ ফুলবাড়ী শাখার আহব্বায়ক ও কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বিজিবি কতৃক উদ্ধারকৃত সাড়ে ৭ কোটি টাকার মাদক ধ্বংস     |     ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ     |     সাংবাদিক বিপ্লবের উপর হামলার ঘটনায় মামলা      |     ফুলবাড়ীতে ২৬টি বেসরকারী এতিমখানায় এক কোটি ৩১লাখ ২৬হাজার টাকার চেক বিতরণ।     |     ঘাটাইলে সরকারী হাসপাতালের নাকের ডগায় গড়ে উঠেছে বেসরকারি ক্লিনিক     |     লালমনিরহাটের পৃথক ঘটনায় সড়কে নিহত ২     |     মাছের আঁশে তৈরি হচ্ছে প্রসাধনী-বৈদ্যুতিক পণ্য টাঙ্গাইলের মাছের উচ্ছিষ্ট যাচ্ছে বিদেশে     |     রুহিয়ায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল হতে স্কুল ব্যাগ বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার     |     ঘাটাইলে নব নির্বাচিত সংসদ সদস্যকে  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত      |