ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩ ইং | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার-হেলপারসহ ৩ জন নিহত।

aমেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রিবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার হেলপার সহ ৩ জন নিহত হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম।
নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকাআপ ড্রাইভার ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যাক্তি পিকাপের যাত্রি ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোরে একটি টমোটো পরিবহণ কারি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামের একটি যাত্রিবাহী বাস দিনাজপুর অভিমুখে যাওয়ার পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো মিলের সামনে কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছোট পিকাআপের ড্রাভার-হেলপরসহ একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় পিকআটটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রিবাহী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম ও থানা পুলিশ উদ্ধার কাজ চালিয়ে ৩টি মরদেহ উদ্ধার করে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসা হয়।
নিহত পিকাআপ ড্রাইভারের চাচাত ভাই পিকাআপ চালক আব্দুল বাসিত জানান, তিনিসহ তার চাচাত ভাই ওলিউল্লাহ শনিবার সন্ধ্যায় দুটি পিকাপে করে চাঁপাইনবাবগঞ্জ থেকে টমেটে নিয়ে ওলিউল্লাহ দিনাজপুর এবং তিনি সৈয়দপুরের উদ্দ্যেশে রওনা দেন। এরই মাঝে রোববার  ভোরে মোবাইল মারফত এই দুর্ঘটনার খবর জানতে পেরে ফুলবাড়ীতে আসেন।
নিতহ মোত্তাসিম বিল্লাহ’র বাবা নুরুল ইসলাম বলেন, তার ছেলে বিদেশ যাওয়ার কথা ছিল, তাই ঢাকায় প্রয়োজনী কাজ শেষে বাড়ীতে আসছিলেন। ঘুমের মধ্যেই ভুলে ফুলবাড়ী অতিক্রম করে দিনাজপুর চলে যান। পরে ওই পিকাপে করে ফুলবাড়ী ফিরছিলেন পথেই এই দুর্ঘটনা ঘটে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।
মরদেহের সুরতহাল করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করে কোতোয়ালী থানায় রাখা হয়েছে।  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতদের
পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁও সদর উপজেলা চা চাষী কল্যাণ সমিতি গঠন হাজি রিপন সভাপতি তাজু সাধারণ সম্পাদক     |     কোটচাঁদপুর আবাসিক প্রকৌশলীর বিরুদ্ধে পৌর মেয়রের সংবাদ সম্মেলন!     |     মেহেরপুরের গাংনী ভলিবল দল আ্্ঞ্চলিক পর্যায়ে সেরা। যে দল থেকে সুযোগ পেয়েছে জাতীয় দলের একাধিক খেলোয়াড়     |     দেশের উন্নয়নের জন্য, সমাজ ব্যাবস্থা পরিবর্তনের জন্য, একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন শেখ হাসিনা: শাজাহান খান এমপি     |     বাগেরহাটের মোরেলগঞ্জে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেফতার     |     মেহেরপুরে ৯ম বার্ষিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা -২০২৩ অনুষ্ঠিত     |     লালমনিরহাটে শর্টপিচ ক্রিকেট টুনামেন্ট-২০২৩ অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে এক বিদ্যালয়ে দৃষ্টি নন্দন ক্রিকেট খেলার মাঠ     |     মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপনে সংসদে বিল পাশ     |     খালি গ্যাস সিলিন্ডার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগ নেতা     |