ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁকড়ায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারের ইফতার ও রান্না করা খাবার বিতরণ

আফজাল হোসেন চাঁদ : করোনাকালীন সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে পবিত্র রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মঙ্গলবার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের বাঁকড়া জোনাব আলী খান (জে.কে) মাধ্যমিক বিদ্যালয়ে অসহায়-দুস্থদের মাঝে মাস্ক, ইফতার ও রান্না করা খাবার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোঃ আনোয়ার হোসেন।
তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবানে দেশের মধ্যে অসংখ্য যুবলীগের নেতাকর্মীরা জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়ে তাদেরকে সেবা প্রদান করছেন। অসহায় কৃষকের মাঠের ধানকাটা থেকে শুরু করে খাদ্য সহায়তা, ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সাথে যুবলীগ নেতা-কর্মীরা কাজ করে চলেছে। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের পাশে থাকতে আমাদের আজকের এই ইফতার ও রান্না করা খাবার বিতরনের কর্মসুচীর আয়োজন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আজগর আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসিমুল হাবিব শিপার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছেলিমুল হক সালাম, ইলিয়াস মাহামুদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটি, শাওন রেজা খোকা, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল কাশেম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হেলাল উদ্দিন খাঁন প্রমুখ। উল্লেখ্য, ইফতার বিতরণের পূর্বে যশোর-২ আসনের সাবেক সাংসদ এ্যাড. মনিরুল ইসলাম মনিরের পিতা সবাস চেয়ারম্যান আলহাজ্ব আবুল ইসলাম, যুবলীগ নেতা জাকির হোসেনের পিতা আবু তালেব সরদার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হেলাল উদ্দিন খাঁনের পিতা আলাউদ্দিন খাঁনের কবর জিয়ারত করেন।

You must be Logged in to post comment.

ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ     |     মাদারীপুরে ৮শ’ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস     |     ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার     |     গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |