ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি অর্জন করেছিল হাওয়া ভবন– শাজাহান খান

জাহিদ হাসান,মাদারীপুর প্রতিনিধি:মাদারীপুরে দুইদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলেন, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের সব অর্জন ধ্বংস করে দিল এই সরকার। কি অর্জন করেছিল বিএনপি? অর্জন করেছিল হাওয়া ভবন, অর্জন করেছিলেন দুর্নীতিতে চ্যাম্পিয়ন, সন্ত্রাসসহ ইত্যাদি আপনারা অর্জন করেছিলেন। সেই অর্জন তো ধ্বংস করবে এই সরকার। কারন আমরা দুর্নীতি মুক্ত বাংলাদেশ চাই, একটি গণতান্ত্রিক বাংলাদেশ চাই, বাংলাদেশের সাধারণ মানুষ সুখে থাকবে, শান্তিতে থাকবে সেটা চাই। আগামীতে জাতীয় সংসদ নির্বাচন হবে, সেই নির্বাচনে জনগন ভোট দিবে। জনগন যাদের ভোট দিয়ে নির্বাচিত করবে তারাই আগামীতে সরকার পরিচালনা করবে। সেই ক্ষেত্রে জনগণ যদি আওয়ামীলীগের পক্ষে ভোট না দেয় তা হলে তো শেখ হাসিনা জোর করে ক্ষমতায় থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো কখনো বলেন নাই আমি জোর করে ক্ষমতায় থাকব। বাংলাদেশে যে উন্নয়নের ধারা সৃস্টি হয়েছে তা অব্যহত রাখতে বাংলাদেশের মানুষ আগামীতে আওয়ামীলীগকেই ভোট দিবে।
তিনি আরো বলেন, এক সময় জমিজমা নিয়ে কি অবস্থার সৃষ্টি হয়েছিল। আজকে কিন্তু ডিজিটাল পদ্ধতিতে আমাদের জমির তথ্য পাচ্ছি। সব কিছুই এখন ডিজিটাল পদ্ধতিতে হচ্ছে।
মাদারীপুরে দুইদিন ব্যাপী শুরু হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা। রবিবার সকালে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনে ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে এই মেলার শুভ উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান এমপি।
‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগানে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এর সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সভিল সার্জন ডা. মুনীর আহমেদ খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পল্লব কুমার হাজরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: মনিরুজ্জামান ফকির। এছাড়া উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তা, সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ সহ অনেকেই।
মেলায় শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, সরকারি অফিস সমূহ এবং তরুণ উদ্ভাবকদের স্টলসহ মোট ১৯টি স্টল স্থাপিত হয়েছে। মেলা চলবে ২৭ ও ২৮ নভেম্বর সকাল ৯ টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় ডিজিটাল কৃষি সম্প্রসারণ নামে একটি সেবা বুথ রয়েছে। এছাড়াও মেলা উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

You must be Logged in to post comment.

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা, ধাওয়া-পাল্টা ধাওয়া     |     গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন আহত     |     রানীশংকৈলে  ৩’শত মন্ডবে পালিত হলো বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পুজা      |     পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |     ফুলবাড়ীতে করোনার চতুর্থ ডোজ গ্রহনে আগ্রহ কম,নেই প্রচার প্রচারোনা।     |     ঘাটাইলে ইটভাটায় পুড়ছে বনের কাঠ     |     পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ১, আহত ২     |     ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ     |     দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ না করার শর্তে ক্ষমা পেলেন ষোলটাকা ইউপি চেয়ারম্যান পাশা     |     পঞ্চগড়ের বাংলাবান্ধায় পালিত হল আন্তর্জাতিক কাস্টমস দিবস     |