ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিজয়ের মাস উদযাপনে মেহেরপুর-২ আওয়ামীলীগের প্রার্থী ডা. সাগরের সংবাদ সম্মেলন

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি :মহান বিজয় দিবস ও বিজয় মাস উপলক্ষে মেহেরপুরের গাংনীতে নানা কর্মসূচি গ্রহণের লক্ষে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে মেহেরপুর-২ (গাংনী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার এএসএম নাজমুল হক সাগরের গাংনীস্থ রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বিজয়ের মাস ব্যাপি নানা কর্মসূচীর লক্ষে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে ডাক্তার সাগর বলেন,যাদের আত্মত্যাগ ও অক্লান্ত চেণ্টা এবং ভালােবাসায় আমরা বিজয় অর্জন করেছি। সেই সব দেশপ্রেমিকদের শ্রদ্ধা জানাতে বিজয় মাস ব্যাপি কর্মসূচি গ্রহণ করেছি। কর্মসূচীর মধ্যে রয়েছে -শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও যােদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা,মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারীর খােঁজখবর নেয়া,মুক্তিযুদ্ধকালীন সময়ের স্মুতি বিজড়িত স্থান (গাংনীর সাহারবাটী আটকবর কাজীপুর আটকবর),আওয়ামী লীগের নিহত নেতাকর্মীদের পরিবারের খােঁজখবর, অসুস্থ্যতা নেতাকর্মীদের খােঁজখবর নেয়া।

সংবাদ সম্মেলনে এসময় বক্তব্য রাখেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক একেএম শফিকুল আলম। এসময় উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা রেজাউল ইসলাম রেজা,গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, স্খানীয় স্বেচ্ছাসেবক লীগ নেত্রী নাসিমা খাতুনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 গাংনীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন মেহেরপুর-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডাক্তার এ এএসএম নাজমুল হক সাগর। বিজয়ের মাস (ডিসেম্বার) উদযাপনে নানা কর্মসুচী ঘোষণা করেছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী ডাক্তার এ এসএম নাজমুল হক। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন তিনি।

শনিবার দুপুরে তিনি প্রথমে উপজেলা পরিষদ ও পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধু বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শফিকুল আলম, যুবলীগের কেন্দ্রীয় নেতা রেজাউল ইসলাম রেজা, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারাহানা ইয়াসমিন, মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহম্মেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ সোহাগসহ আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |