ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বোদায় ইজিবাইক চালক হত্যা করে ইজিবাইক ছিনতাই, ৬ জন গ্রেফতার

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলার চাঞ্চল্যকর ও ক্লুলেস ইজিবাইক চালক লতিফ হত্যা মামলায় তদন্ত শেষে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এসএস সপিকুল ইসলাম।

এর আগে গত শনিবার (১৮ ডিসেম্বর) সকালে বোদা উপজেলার বেংহারি ইউনিয়নের কল্লাকাটা নামক ফাকা জায়গায় বাদাম ক্ষেত থেকে লতিফুল ইসলামের (২২) এর মরদেহটি উদ্ধার করা হয়।

হত্যার সময় ভিকটিমের ব্যবহৃত মোবাইল ও ইজিবাইকটি হত্যাকারীরা নিয়ে যায়।
এর প্রেক্ষিতে ভিকটিমের মামা নুর ইসলাম গত ১৮ ডিসেম্বর বোদা থানায় বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলার দায়ে করে।

পুলিশ গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) গভীর রাতে সরাসরি হত্যাকান্ডের সাড়ে জড়িত বোদা উপজেলার সইমনপাড়া এলাকার মোকছেদ আলীর ছেলে সোহেল রানা (২০) ও সুভাসুজন ঝেরঝেরিয়াপাড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে মেহেদী হাসান মিলনকে (১৯) গ্রেফতার করে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকা একজন পলাতক রয়েছে।

এর পর তাদের দেয়া তথ্য মতে
বুধবার (২২ ডিসেম্বর) ভোরে আরো ৪ জনসহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপর ৪ আসামীরা হলেন, বোদা উপজেলার দয়াদিঘী কান্তমনি বাসডাঙ্গা এলাকার হাসান আলীর ছেলে রবিউল ইসলাম (৪০), সাকোয়া বীরপাড়া এলাকার মৃত শাহাদাতের ছেলে রবিউল আলম (২৮), ইসলামবাগ এলাকার মৃত আব্বাস আলীর ছেলে রিংকু ইসলাম (৩৩) ও দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ বাজারপাড়া এলাকার মনোয়ারুল হকের ছেলে মাজেদুল হক (৩০)।
এরা সবাই চোরাই ইজিবাইক ক্রয় বিক্রেতা।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম সপিকুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের বর্ণনা দেয় এবং নিজে দোষ শিকার করে। তাদের কাছ থেকে ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়। তাদের তথ্য মতে হত্যা করার পর অটো ইজিবাইকটি আসামী রবিউল ইসলামের (৪০) কাছে ১৬ হাজার টাকায় বিক্রি করে দেয়।

এদিকে ভিকটিমের মোবাইফোন উদ্ধারসহ তাদের নিকট থেকে ইজিবাইকের খন্ডিত অংশ উদ্ধার করা হয়।
হত্যাকান্ডের সাথে জড়িত থাকা একজন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।
হত্যা রহস্য উদঘাটনে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী, এসআই আব্দুল কুদ্দুস, জাহেদুল ইসলাম,আবু তালহা ও এএসআই সাজেদুর রহমান এবং পিবিআই এর তদন্তে রহস্য উদঘাটিত হয়।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |