ঢাকা, রবিবার, ২১শে এপ্রিল ২০২৪ ইং | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি: জমজমাট আয়োজনে শেষ হয়েছে গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।  রবিবার (১২ মার্চ) দিনব্যাপী ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে মাঠে গভর্ণিং বডির সভাপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের স্বাগত বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তানজিনা চৌধুরী।

শিক্ষক তাহের উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী সৈয়দ মিছবাহ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ,  সাবেক গভর্ণিং বডির সভাপতি আলহাজ্ব ময়নুল হক, আব্দুল খালিক মানিক মাস্টার, গভর্ণিং বডির সদস্য নাজিম উদ্দীন, মইজ উদ্দিন মজনু, মাস্টার জহির উদ্দিন, আখতার আহমদ জয়নাল।

এছাড়া আরোও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত পুবালী ব্যাংকের ব্যস্থাপক শৈলন সরকার, তারেক জলিল, বাবুল আহমদ, ফরহাদ আহমদ চৌধুরীসহ এলাকার বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, প্রত্যেকের শারীরিক সুস্থতা দরকার। সুস্থ দেহে সুস্থ মন হয়। তাই শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। জাতি গঠনে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের প্রতিভার বিকাশ ঘটে।  শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা অর্জন করে একজন সু-নাগরিক হয়ে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে।

তাছাড়া খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক চর্চা নিজেদের মধ্যে আত্মবিশ্বাস বাড়ায়। যার ফলে বাস্তব জীবনে ভালো কিছু অর্জন করা সম্ভব হয়। উপস্থিত শিক্ষকদের কোমল মতি শিক্ষার্থীদের প্রতি ক্রীড়া, সাংস্কৃতিক চর্চা ও পড়াশুনার মান উন্নয়নে আরো শ্রম দেয়ার জন্য অনুরোধ জানান।

You must be Logged in to post comment.

আটোয়ারীতে শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সাধারণ সভা     |     আটোয়ারীতে বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুর রাজ্জাক এঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     |     ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ     |     মাদারীপুরে ৮শ’ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস     |     ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার     |     গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |