ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক বহিষ্কার দাবি

ঘাসিবুর রহমান শান্ত,ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: জাতীয় চার নেতার স্মরণে ৩ নভেম্বর জেলহত্যা দিবসে টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগের দলীয় কোনো কর্মসূচি না থাকা এবং পালন না করায় ক্ষোভ প্রকাশ করেছ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতাকে বহিষ্কারের দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ০৩ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিয়মকালে এ দাবি জানানো হয়।

এরআগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ক্ষুব্ধ নেতৃবৃন্দ ও কর্মীরা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরেও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

মতবিনিয়মকালে আওয়ামী লীগের নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, জেলহত্যা দিবসে সকালে আমরা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে যাই। সেখানে গিয়ে দেখি দলীয় কোনো কর্মসূচি গ্রহণ করেননি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

পরে ক্ষোভে আমারা দলীয় কার্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্বরেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছি। এরপর ভূঞাপুর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করি।

তারা আরো বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি সালাম পিন্টুর ভাই কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফার সাথে আঁতাত করে দল থেকে বহিষ্কৃত ব্যক্তিদের নিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুদুল হক মাসুদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা। এমন কর্মকাণ্ডে অবিলম্বে তাদের বহিষ্কারসহ উপজেলা আওয়ামী লীগের কমিটি ভেঙে নতুন কমিটি দেয়ার জন্য জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবি জানাই।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, খন্দকার জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক যুগ্ম-সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম আজাহার, সাবেক যুগ্ম-সম্পাদক মাহমুদুল হাসান, যুবলীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ।

মতবিনিয়মকালে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষক লীগের সভাপতি হযরত আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আক্তারুজ্জামান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমান, যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ, ইবরাহীম খাঁ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান টিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতার কাছে জানতে চাইলে তিনি ফোন রিসিভ করে কেটে দেন।

You must be Logged in to post comment.

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা, ধাওয়া-পাল্টা ধাওয়া     |     গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন আহত     |     রানীশংকৈলে  ৩’শত মন্ডবে পালিত হলো বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পুজা      |     পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |     ফুলবাড়ীতে করোনার চতুর্থ ডোজ গ্রহনে আগ্রহ কম,নেই প্রচার প্রচারোনা।     |     ঘাটাইলে ইটভাটায় পুড়ছে বনের কাঠ     |     পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ১, আহত ২     |     ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ     |     দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ না করার শর্তে ক্ষমা পেলেন ষোলটাকা ইউপি চেয়ারম্যান পাশা     |     পঞ্চগড়ের বাংলাবান্ধায় পালিত হল আন্তর্জাতিক কাস্টমস দিবস     |