ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ ইং | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক আধাঘণ্টা অবরোধ টাঙ্গাইলে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

হাসিবুর রহমান শান্ত,ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে মালা বেগম (৩২) নামে তিন সন্তানের জননীকে মধ্যরাতে পরিকল্পিতভাবে হত্যাকারী গ্রেফতারকৃত সিএনজি চালক মোবারক হোসেন ও হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও পরিবার। শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এসময় ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। এতে প্রায় ৩ শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তরা জানান, মধ্যরাতে সিএনজি চালক মোবারক হোসেন, মালাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার জবানবন্দি তিনি আদালতে দিয়েছেন। কিন্তু তিনি একা এমন হত্যা করেনি। তার সাথে আরও অনেকে জড়িত রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করলে বাকিদের নাম আসবে।

মালাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে দাবি করে তারা আরও বলেন, হত্যার ঘটনায় একটি মহল সিএনজি চালকসহ জড়িতদের আড়াল করতে নানা ষড়যন্ত্র ও পায়তারা করছে। ষড়যন্ত্রকারীরা যাতে ময়নাতদন্তের রিপোর্ট ভিন্নখাতে প্রবাহিত না করতে পারে সে জন্য প্রশাসন ও পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান খান, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোফাজ্জল হোসেন সরকার, জগৎপুড়া গ্রামের ইউপি সদস্য সুলতান খান তপন, অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হাসান খান রাসেল, আওয়ামী লীগ নেতা মো. শামীম হোসেন খান (কালু) সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম সুমন, মালার মেয়ে চাঁদনী আক্তার, মারিয়া প্রমুখ।

প্রসঙ্গত প্রকাশ, গত ১৮ অক্টোবর রাত ৩টার দিকে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কের তারাই কবরস্থানের পাশ থেকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত (মালাকে) দেখে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ নম্বরে ফোন করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মালা গোপালপুর উপজেলার নলীন গ্রামের দেলোয়ার খানের স্ত্রী ও অর্জুনা ইউনিয়নের জগৎপুড়া গ্রামের তারা খানের মেয়ে। মালা তিন সন্তানের জননী।

ক্যাপশন: মালা বেগমকে পরিকল্পিতভাবে হত্যার প্রতিবাদে জড়িতদের ফাঁসির দাবিতে ভূঞাপুর-তারাকান্দি মহাসড়কে এলাকাবাসীদের মানববন্ধন।

You must be Logged in to post comment.

    |     ভূঞাপুরে স্ত্রী কর্তৃক স্বামীর পুরুষাঙ্গ কর্তন স্ত্রী গ্রেফতার     |     মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের করা হবে -আ.ক.ম মোজাম্মেল হক এমপি     |     মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে           —- রাণীশংকৈলে এমপি সুজন     |     রাণীশংকৈলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত     |     ঝিকরগাছায় ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা, চিত্র প্রদর্শনী ও দোয়া মাহফিল     |     ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান     |     আটোয়ারীতে এমপি রেজিয়া ইসলাম এঁর মতবিনিময় সভা     |     গাংনীতে মুকুল সেবা সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত     |     উপজেলা নির্বাচনে মেহেরপুর সদরে ৫ জন ও মুজিবনগরে ৪ জন মনোনয়ন পত্র জমা দিলেন     |