ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক আধাঘণ্টা অবরোধ টাঙ্গাইলে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

হাসিবুর রহমান শান্ত,ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে মালা বেগম (৩২) নামে তিন সন্তানের জননীকে মধ্যরাতে পরিকল্পিতভাবে হত্যাকারী গ্রেফতারকৃত সিএনজি চালক মোবারক হোসেন ও হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও পরিবার। শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এসময় ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। এতে প্রায় ৩ শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তরা জানান, মধ্যরাতে সিএনজি চালক মোবারক হোসেন, মালাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার জবানবন্দি তিনি আদালতে দিয়েছেন। কিন্তু তিনি একা এমন হত্যা করেনি। তার সাথে আরও অনেকে জড়িত রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করলে বাকিদের নাম আসবে।

মালাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে দাবি করে তারা আরও বলেন, হত্যার ঘটনায় একটি মহল সিএনজি চালকসহ জড়িতদের আড়াল করতে নানা ষড়যন্ত্র ও পায়তারা করছে। ষড়যন্ত্রকারীরা যাতে ময়নাতদন্তের রিপোর্ট ভিন্নখাতে প্রবাহিত না করতে পারে সে জন্য প্রশাসন ও পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান খান, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোফাজ্জল হোসেন সরকার, জগৎপুড়া গ্রামের ইউপি সদস্য সুলতান খান তপন, অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হাসান খান রাসেল, আওয়ামী লীগ নেতা মো. শামীম হোসেন খান (কালু) সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম সুমন, মালার মেয়ে চাঁদনী আক্তার, মারিয়া প্রমুখ।

প্রসঙ্গত প্রকাশ, গত ১৮ অক্টোবর রাত ৩টার দিকে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কের তারাই কবরস্থানের পাশ থেকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত (মালাকে) দেখে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ নম্বরে ফোন করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মালা গোপালপুর উপজেলার নলীন গ্রামের দেলোয়ার খানের স্ত্রী ও অর্জুনা ইউনিয়নের জগৎপুড়া গ্রামের তারা খানের মেয়ে। মালা তিন সন্তানের জননী।

ক্যাপশন: মালা বেগমকে পরিকল্পিতভাবে হত্যার প্রতিবাদে জড়িতদের ফাঁসির দাবিতে ভূঞাপুর-তারাকান্দি মহাসড়কে এলাকাবাসীদের মানববন্ধন।

You must be Logged in to post comment.

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা, ধাওয়া-পাল্টা ধাওয়া     |     গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন আহত     |     রানীশংকৈলে  ৩’শত মন্ডবে পালিত হলো বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পুজা      |     পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |     ফুলবাড়ীতে করোনার চতুর্থ ডোজ গ্রহনে আগ্রহ কম,নেই প্রচার প্রচারোনা।     |     ঘাটাইলে ইটভাটায় পুড়ছে বনের কাঠ     |     পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ১, আহত ২     |     ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ     |     দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ না করার শর্তে ক্ষমা পেলেন ষোলটাকা ইউপি চেয়ারম্যান পাশা     |     পঞ্চগড়ের বাংলাবান্ধায় পালিত হল আন্তর্জাতিক কাস্টমস দিবস     |