ঢাকা, সোমবার, ২৬শে জুলাই ২০২১ ইং | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ভূঞাপুর পৌর ৯নং ওয়ার্ডের জনপ্রিয় জাহিদ কাউন্সিলর প্রার্থী পানির বোতল নিয়ে জনসমর্থনে এগিয়ে

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: সারাদেশের ন্যায় স্থানীয় সরকার কর্তৃক তৃতীয় পর্যায়ে ৩০ জানুয়ারী ভূঞাপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের নির্বাচনে জনপ্রিয় আ’লীগ নেতা খন্দকার জাহিদ হাসান কাউন্সিলর প্রার্থী হিসেবে পানির বোতল নিয়ে এগিয়ে রয়েছে বলে ওয়ার্ডের বিভিন্ন সূত্র থেকে জানা গেছে।

ভূঞাপুর উপজেলার আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, ভূঞাপুর পৌরসভার বর্তমান সফর কাউন্সিলর খন্দকার জাহিদ হাসান আগামী তৃতীয় পর্যায় ৩০ জানুয়ারী ২০২১ তারিখে নির্বাচনের জন্য কাউন্সিলর প্রার্থী হিসেবে ভোটারদের কাছে ভোট প্রার্থণা, গণসংযোগ ও ব্যাপক ভাবে প্রচার প্রচারণা চালাচ্ছে। বিগত পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর থাকা কালিন অনেক উন্নয়নমূলক কাজ ও মাদকমুক্ত সফলতা হওয়ায় তার ব্যাপক জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে। ওয়ার্ডের ভোটারদের কাছে মূল্যায়ন পেয়ে সমর্থনে এগিয়ে রয়েছে। এলাকার বেশীর ভাগ ভোটাররা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আবারও খন্দকার জাহিদ হাসানকে ভোটে বিজয়ী করতে প্রচার প্রচারণায় সারা দিয়েছে।

খন্দকার জাহিদ হাসান জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার বিশ^াস যেমনটি তৃনমূল আওয়ামী লীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটাররা আমাকে ভালোবাসেন ঠিক তেমনটি আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলিয়া আমার দৃঢ় বিশ^াস। তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।

ভূঞাপুর পৌসভার ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর, বিশিষ্ট সমাজ সেবক, ভূঞাপুর উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অতি জনপ্রিয় অর্জনকারী খন্দকার জাহিদ হাসান আসন্ন ভূঞাপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে আবারো নির্বাচন করার লক্ষ্যে ব্যাপকভাবে গনসংযোগ চালিয়ে যাচ্ছে। এলাকার ভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, তৃনমূল আওয়ামী লীগের নেতা কর্মীরা খন্দকার জাহিদ হাসানের স্বপক্ষে ব্যাপকভাবে সমর্থ দিয়েছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ৯নং ওয়ার্ডের সফল কাউন্সিলর হিসেবে তার ওয়ার্ডে অনেক উন্নয়নমূলক কাজ করায় এলাকার জনগণ আবারো খন্দকার জাহিদ হাসানকে কাউন্সিল হিসেবে চাচ্ছে। সবার মুখে বুলি উঠেছে ৯নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে আবারো ভোটে বিজয় হবে আওয়ামী লীগ নেতা খন্দকার জাহিদ হাসান। তিনি এলাকায় মাদক প্রতিরোধ করায় জেলা পুলিশ কর্তৃক পুরুষ্কার অর্জন করেছে। আরও প্রার্থি থাকলেও তাদের চেয়ে ভোটারদের সমর্থনে খন্দকার জাহিদ হাসান পানির বোতল প্রতিক নিয়ে এগিয়ে রয়েছেন।

উল্লেখ্য, জাহিদ হাসান কাউন্সিলর প্রার্থী পানির বোতল প্রতীকের স্বপক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আ’লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য আজহারুল ইসলাম, শিয়ালকোল গ্রামের অবঃ প্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ, অবঃ প্রাপ্ত এস.আই আব্দুল মান্নান তালুকদার (ভাষা), আলহাজ্ব দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী লাল মাহমুদ খানসহ অনেক ভোটাররা।

You must be Logged in to post comment.

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ৯ জনের মৃত্যু, আক্রান্ত ৮৩     |     সাতক্ষীরায় ঢিলেঢালাভাবে চলছে লকডাউন, ৪৫ টি মামলা     |     মাদারীপুরে খাদ্য সহায়তার জন্য ৩০’টাকায় চাল ও ১৮’আটায় বিক্রি শুরু     |     নাগরপুরে একটি সড়কের অভাবে দুই গ্রামের চরম দুর্ভোগ     |     পঞ্চগড়ের বোদায় পল্লী চিকিৎসকের পরামর্শে জ্বরের পল সিরাপ সেবন করে বড় ভাইয়ের মৃত্যু, ছোট ভাইয়ের অবস্থা আশংকাজনক     |     গাংনীতে লক ডাউনে দোকান খোলা ও স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা     |     ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার     |     বগুড়ার শেরপুরে অভিনব কায়দায় ট্রাক ছিনতাই     |     ঘাটাইলে সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর ইন্তেকাল     |     পঞ্চগড়ের জেলা প্রশাসকের গৃহহীনদের জন্য নির্মিত ০৫ টি ঘর সরেজমিন পরিদর্শন     |