ঢাকা, শনিবার, ১৩ই আগস্ট ২০২২ ইং | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাকে নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ ছেলে পলাতক।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ছেলের হাতে মা নির্যাতনের ঘটনায়, নির্যাতিত মা জহুরা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তার ছোট ছেলে নবীউল ইসলামের বিরুদ্ধে । ঘটনার পর থেকে পুলিশ অভিযুক্ত ছেলে নবীউল ইসলাম কে খুজছে,সে পলাতক রয়েছে।
উল্লেখ্য যে গত ৩০জুন বৃহস্পতিবার উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের কিসমতলালপুর গ্রামে ছেলের হাতে নির্যাতনের শিকার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বৃদ্ধ মা জহুরা বেগম (৬০)।
এঘটনায় নির্যাতনে শিকার জহুরা বেগম (৬০) কিসমত লালপুর গ্রামের তইজ উদ্দিনের স্ত্রী। বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ পেয়ে থানা পুলিশ নির্যাতনকারী অভিযুক্ত
ছেলে নবীউল ইসলামকে আটকের অভিযান চালিয়ে যাচ্ছেন,বর্তমানে সে পালাতক রয়েছে।
জহুরা বেগমের স্বামী তইজ উদ্দিন জানায়,জমি ভাগাভাগি নিয়ে তার ছোট ছেলে নবীউল ইসলাম বেশ কিছুদিন ধরে তার মাকে নির্যাতন করে আসছে। গত বুধবার বিকেলে তার গর্ভ ধারনী মা জহুরা বেগমকে গালমন্দসহ শারিরক ভাবে নির্যান করে, ঘটনাটি স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিসহ সাংবাদিকদের জানালে, নবীউল ইসলাম আরো ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সকালে জহুরা বেগমকে আবারও নির্যাতন করে, এতে জহুরা বেগম আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয় ।
নির্যাতনের শিকার মা জহুরা বেগম,এঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
জহুরা বেগমের মেয়ে তহমিনা বেগম ও মেজো ছেলে
জহুরুল ইসলাম বলেন,এর আগেও নবীউল ইসলাম মা কে মারপিট করেছে,আমরা বাধা দিলে আমাদেরকেউ মারপিট করে। আমরা এই নির্যাতনের বিচার চাই।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান,এবিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন জহুরা বেগম। অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার রাত থেকেই অভিযুক্ত ছেলে নবীউল ইসলাম কে পুলিশ খুঁজছে,সে পলাতক রয়েছে,অভিযান অব্যাহত রয়েছে।

You must be Logged in to post comment.

মেহেরপুরে অনুমোদন ছাড়াই সনো মেডিকেল সার্ভিসেস এবং মা ও শিশু চিকিৎসা সেবা কেন্দ্র চালু। সিভিল সার্জন জানেন না।     |     আজ ১২ আগস্ট, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র স্মরণে ফুটবল ট্রুনামেন্টের উদ্বোধন     |     বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত     |     রূপসায় ঘাটভোগ ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা।     |     গাংনীর বেতবাড়ীয়া গ্রামে নিম্নমানের ইটের রাবিশ দিয়ে রাস্তা নির্মাণ । দেখার কেউ নেই     |     ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত     |     ঝিকরগাছায় আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ফ্রি ফ্রিল্যান্সিং ট্রেনিং প্রদান     |     পঞ্চগড়ে চাকরির জন্য দেয়া টাকা ফেরতসহ বিচারের দাবিতে প্রতারকের বাড়িতে লাশ     |     মেহেরপুরে ৩ ভাই হত্যা মামলার পলাতক আসামীর আত্মসমর্পণ     |     ক্ষতিপুরনের দাবীতে বড়পুকুরিয়া খনি এলাকার ক্ষতিগ্রস্তদের বিক্ষোভ ও মানববন্ধন। * দাবি আদায় না হলে ২৮ আগষ্ট থেকে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী*     |