ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাদারীপুরে বেপরোয়া কিশোর গ্যাং-এর হামলায় কলেজ ছাত্র আহত, ৭ দিন পরে মামলা নিলো পুলিশ

জাহিদ হাসান,মাদারীপুর প্রতিনিধি:মাদারীপুরে কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাং-এর হামলার ঘটনার ৭দিন পরে মামলা নিলো পুলিশ। এতে শিক্ষার্থী ও তার পরিবারের মাঝে বিরাজ করছে আতঙ্ক। এই ঘটনায় জেলার পুলিশ সুপারের কাছেও অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। সে শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে ও সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
অভিযোগপত্র সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের যুক্তিবিদ্যা পরীক্ষা শেষে মোটরসাইকেলযোগে নিজবাড়ি গোয়ালকান্দা এলাকায় ফিরছিল শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। এ সময় তিন থেকে ৪টি মোটরসাইকেলের আসা কয়েকজন কিশোর দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে উচ্চশব্দে হর্ণ দিচ্ছিল। এরপ্রতিবাদ করায় দিপুর উপর ক্ষিপ্ত হয় মোটরসাইকেল চালক রাহুল, ফাহাদ, হামজা ও আব্দুলাসহ তার বন্ধুরা। পরে সেখান থেকে চলে গেলেও শিবচর-পাঁচ্চর সড়কের দাদাভাই উপশহরের সামনে দিপুর মোটরসাইকেল গতিরোধ করে অভিযুক্ত রাহুল ও দলের সদস্যরা। মোটরসাইকেল থেকে নামিয়ে টেনেহিচড়ে নিয়ে যায় উপশহরের নির্জণ স্থানে। পরে সাথে লোহার রড দিয়ে দিপুকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে রাহুল ও তার কিশোর গ্যাং-এর সদস্যদের বিরুদ্ধে। দিপুর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে দিপুর বন্ধু মেহেদি হাসানের সহযোগিতায় চিকিৎসা দেয়া হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এই ঘটনায় রাহুল ও তার গ্যাং-এর সদস্যদের নামে শিবচর থানায় অভিযোগ দিলেও অজ্ঞাত কারনেই সাতদিন পরে মঙ্গলবার থানায় মামলা হয়। কিন্তু এখনো অপরাধীদেরও আনা হয়নি আইনের আওতায়। এতে নিরাপত্তাহীনতায় ভুগছে দিপু ও তার পরিবার।
কলেজ শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু বলে, থানায় অভিযোগ দেয়ার সাতদিন পরে মামলা হয়েছে। এই ঘটনার বিচার চেয়ে পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর আবেদন দিয়েছি। আইনগত বিচার না হলে রাহুল ও তার গ্যাং-এর সদস্যরা আরো বেপরোয়া হয়ে উঠবে।
দিপুর বাবা আবুল হোসেন মৃধা বলেন, কলেজে যাতায়াতের সময় নিরাপত্তা না হলে ছেলের পড়ালেখা বন্ধ হয়ে যাবে। এর সুষ্ঠু বিচার চাই। এমন ঘটনা যেন আর না ঘটে।
মাদারীপুরের শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, কলেজছাত্রের উপর হামলার ঘটনায় থানায় তিনজনের নামসহ অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, কলেজছাত্রের উপর হামলার ঘটনায় শিবচর থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

You must be Logged in to post comment.

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |