ঢাকা, মঙ্গলবার, ১৭ই মে ২০২২ ইং | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট -২০২২ অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ, মেহেরপুর জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে গাংনীতে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতার স্বুর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ‘মাদক ছেড়ে খেলতে এসো, জীবনটাকে গড়ে তোলো’ এই শ্লোগানকে সামনে রেখে যুব সমাজকে মাদকসহ বিপদগামীতা থেকে ফিরিয়ে সুন্দর জীবন গড়তে খেলার আয়োজন করা হয়।
আজ শনিবার দিনব্যাপী গাংনী ফুটবল ঐতিহাসিক মাঠে কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা থেকে ১২ টি ভলিবল দলের অংশগ্রহণে ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক খেলায় দৌলতপুরের সিরাজনগর ভলিবল দল গাংনীর সহড়াতলা প্রগতি লাঠিয়াল বাহিনী ভলিবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যাচ অব দ্য টুর্নামেন্ট হিসাবে (শ্রেষ্ঠ খেলোয়াড় মনোনীত হয় সিরাজনগর ভলিবল দলের কৌশিক ও সহড়াতলা দলের শান্ত ।
খেলায় মেহেরপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মুন্তাছির জামান মুদুল এর সভাপতিত্বে টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। খেলায় উদ্বোধনী বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নজরুল ইসলাম, মনিরুজ্জামান মাষ্টার।
বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট খেলা পরিচালনা (রেফারী) করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের প্রশিক্ষণ প্রাপÍ এ এস এম সায়েম পল্টু, ক্রীড়া শিক্ষক মাহবুবুর রহমান, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন, মশিউর রহমান বাজু ও স্ট্যালিন। অফিসিয়াল স্কোরার ছিলেন, সাংবাদিক ও বিশিষ্ট খেলোয়াড় আমিরুল ইসলাম অল্ডাম, ধারাভাষ্যে ছিলেন ক্রীড়া সংগঠক সুলেরী আলভী ।
খেলায় গাংনী ভলিবল দল, রাজনগর, সিরাজনগর-১, সিরাজনগর-২,জামজামী-১, জামজামী-২, সহড়াতলা, হিন্দা অংশগ্রহন করেন।
খেলা শেষে বিজয়ী দলকে ক্রেষ্ট ও ৩০ হাজার টাকা নগদ প্রাইজ মানি ও বিজিত দলকে ক্রেষ্ট ও ২০ হাজার টাকার প্রাইজ মানি পুরস্কৃত করা হয়। একই সাথে অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে বিজয়ী দলকে একটি ক্রিকেট সেট এবং বিজিত দলকে দুটি ভলিবল ও নেট প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে এমপি মহোদয় খেলায় অংশগ্রহনকারী দলকে অভিনন্দন জানিয়ে বলেন, খেলা ধুলা সকলের মধ্যে বন্ধুত্ব,সুসম্পর্ক তৈরী ও স্বাস্থ্য গঠনে সহায়ক হয়। খেলার সাথে জড়িত সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
নানা বয়সী নানা শ্রেণি পেশার হাজার হাজার দর্শক জনপ্রিয় ভলিবল খেলা উপভোগ করেন।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন     |     সাতক্ষীরায় বিএসএফের ছিনতাই হওয়া সেই অস্ত্র উদ্ধার     |     বীরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত বীর মুক্তিযোদ্ধা তরনী কান্ত রায়     |     বীরগঞ্জে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত     |     ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুক সহ অসখ্য গুলি উদ্ধার     |     ঝিকরগাছায় দপ্তরীর ছেলে বাড়ীতে ফিরলেন হেলিকপ্টারে!     |     ঝিকরগাছার পল্লী থেকে গৃহবধূর সখী লাশ উদ্ধার     |     মেহেরপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন পূণরায় সভাপতি ফরহাদ,সম্পাদক খালেক     |     ঝিনাইদহে পুর্ব শত্রুতার জেরে পুুকুরে বিষ দিয়ে মাছ নিধন, ২ লাখ টাকার ক্ষতি     |     সাতক্ষীরায় পৃথক স্থান থেকে দুই জনের মরদেহ উদ্ধার     |