ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মেহেরপুরে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলিটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
শেখ কামাল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা আন্তঃ স্কুল গাংনী উপজেলা প্রশাসন,মেহেরপুর ও বাংলাদেশ ্এ্যাথলেটিক্স ফেডারেশনের আয়োজনে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোছাঃ রণী খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপসিথত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়রম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ্এ্যাথলেটিক্স ফেডারেশনের আয়োজক কমিটির আহবায়ক ও গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা এ্যাথলেটিক্স ফেডারেশনের সেক্রেটারী আতর আলী, সহকারী সেক্রেটারী ক্রীড়াবিদ ও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, কাজীপুর ইউপি চেয়ারম্যান আলম হুসাইন, ভ্যেনু প্রধান জোড়ুপুকুরিয়া মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী, গাংনী পাইলট সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধন শিক্ষক আশরাফুজ্জামান লালু প্রমুখ।
এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুম ও জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী পৌর সভার প্যানেল মেয়র আছেলউদ্দীন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও ক্রীড়াশিক্ষকবৃন্দ।
ইউনিয়ন পর্যায়ে পৌরসভা সহ ১০টি মাঠ যেমন কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ, জোড়পুকুরিয়া, করমদি, ধানখোলা, চাঁদপুর, জুগিরগোফা,সাহেবনগর, আরবিজিএম,বাওট সোলায়মানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং উপজেলা পর্যায়ে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। খেলা ২ টি গ্রুপে অনুষ্ঠিত হয়েছে। ‘ক’ গ্রুপ( –ছাত্র-ছাত্রী)-৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত এবং‘ খ’ গ্রুপ (ছাত্র-ছাত্রী)- ৯ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত।ইউনিয়ন পর্যায় থেকে প্রতি ইভেন্ট থেকে শুধুমাত্র ১ম স্থান অধিকারী উপজেলা পর্যায়ে অংশগ্রহন করেছে।
প্রতিযোগিতা শেষে ১ম , ২য় ও ৩য় স্থান অধিকারী খেলোয়াড়দের উপজেলা প্রশাসন ও বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশন এর সহযোগিতায় পুরস্কৃত করা হয়। আগামী মাসের ১ম সপ্তাহে জেলা পর্যায়ের খেলা মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।

আমিরুল ইসলাম অল্ডাম

You must be Logged in to post comment.

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা, ধাওয়া-পাল্টা ধাওয়া     |     গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন আহত     |     রানীশংকৈলে  ৩’শত মন্ডবে পালিত হলো বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পুজা      |     পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |     ফুলবাড়ীতে করোনার চতুর্থ ডোজ গ্রহনে আগ্রহ কম,নেই প্রচার প্রচারোনা।     |     ঘাটাইলে ইটভাটায় পুড়ছে বনের কাঠ     |     পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ১, আহত ২     |     ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ     |     দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ না করার শর্তে ক্ষমা পেলেন ষোলটাকা ইউপি চেয়ারম্যান পাশা     |     পঞ্চগড়ের বাংলাবান্ধায় পালিত হল আন্তর্জাতিক কাস্টমস দিবস     |