ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসা সুপার অবরুদ্ধ

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার করমদীতে ছাত্রীকে ক-ুপ্রস্তাব ও শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসা সুপার আবু জাফর ৩ ঘন্টা মাদ্রাসায় অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে। উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউপির অন্তর্গত করমদী দারুচ্ছুন্নাত নেছারিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে কু-প্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসার সুপার আবু জাফরকে প্রায় ৩ ঘন্টাযাবত অবরুদ্ধ কওে রাখে শিক্ষার্থী ও অভিভাবকরা। এসময় মাদ্রাসা সুপারের বিচারের দাবিতে মাদ্রাসা তালাবদ্ধ করে রাখে শিক্ষার্থীরা।
পরে গাংনী থানা পুলিশ ও স্থানীয় পুলিশ ক্যাম্পের পুলিশের দুটিদল ঘটনাস্থল পৌছে সুপারকে সুরক্ষা দেয় এবং পরিস্থিতি সামাল দেয়। এ্ সুযোগে মাদ্রাসা সুপার আবু জাফর মাদ্রাসা থেকে সটকে পড়েন।
আজ রবিবার সকালে মাদ্রাসায় তালাবদ্ধ করে রাখে শিক্ষার্থী ও স্থানীয়রা। অভিযোগ সূত্রে জানা গেছে, করমদী দারুচ্ছুন্নাত নেছারিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রীকে মোবাইল ফোনে কুপ্রস্তাব দেন এবং সুযোগ বুঝে সুপার তার অফিসে ডেকে নিয়ে শ্লীলতাহানীও করে । পওে ঐ ছাত্রী বিষয়টি তার সহপাঠীদের এমনকি পরিবারের অভিভাবককে জানায়। এ নিয়ে মাদ্রাসার শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়ে এবং সুপার লম্পট আবু জাফরের বিচারের দাবিতে সুপারের কক্ষসহ শ্রেণিক্ষগুলো তালাবদ্ধ করে রাখে। এক পর্যায়ে মাদ্রাসা সুপার আবু জাফরকেও আটক করে রাখে। পরে স্থানীয়দের সহযোগিতায় সুপার পালিয়ে যায়।
খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
মাদ্রাসার শিক্ষার্থীদের অভিভাবকরা জানান, সুপার আবু জাফরের বিরুদ্ধে এর আগেও নানা ধরণের অভিযোগ রয়েছে এবং সালিশ মিমাংসা হয়েছে। সালিশে বার বার জরিমানাও দিয়েছে ঐ লম্পট।
এদিকে মাদ্রাসা সুপার আবু জাফর জানান, মাদ্রাসার কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের কারন ও আমাকে মাদ্রাসা থেকে অপসারণের জন্য একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তৈরী করে আমাকে হেয় করছে।এ ঘটনা সাজানো একটি নাটক। আমি ষড়যন্ত্রের শিকার।
এ বিষয় নিয়ে গ্রামের লোকজনের মাঝে কানাঘোষা চলছে এবং অনেকেই বলছেন, সুপার আবু জাফর যখনই এমন ন্যাক্কারজনক কাজ করেন তখনই ঘটনা ধামাচাপা দিতে ষড়যন্ত্র বলে প্রচার করে থাকেন।
এদিকে এমন ঘটনার কারনে অভিভাবকরা তাদের সন্তানদের ঐ মাদ্রাসায় পড়তে দেবেন না বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রনী খাতুন জানান, ঘটনা শুনেছি , অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তি যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

You must be Logged in to post comment.

লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদ্রাসা ছাত্র নিহত     |     ২৪শ পিছ ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার     |     গাংনীতে অবৈধভাবে নদীর মাটি কেটে বিক্রি। প্রশাসনকে অবহিত করার পরও নেয়া হয়নি ব্যবস্থা     |     পার্বতীপুরে ট্রেন লাইনচ্যুতির  ৯ ঘন্টা পর উত্তরবঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক      |     রংপুর বিভাগীয় প্রাক-বাজেট আলোচনা সভা অনু‌ষ্ঠিত     |     মেহেরপুরে মাদকসহ পাঁচারকারি গ্রেফতার : র‌্যাবের ব্রিফিং     |     জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো  ঢাকায় অবস্থিত ফুলবাড়ীবাসির মিলনমেলা      |     ঝিকরগাছা থানার দু’এএসআইসহ এক কনস্টেবলের বিদায় সংবর্ধনা     |     ঝিকরগাছায় পেন ফাউন্ডেশনের উদ্যোগে কিশোরীদের উঠান বৈঠক অনুষ্ঠিত     |     স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে চাই: এমপি শিমুল     |