ঢাকা, রবিবার, ৩রা মার্চ ২০২৪ ইং | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে জেলা প্রশাসনের উদ্যোগে জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনকে সংবর্ধনা প্রদান

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : উরহাদ হোসেন দোদুল (এমপি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জন প্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী পদে নিয়োগ প্রাপ্ত হওয়ায় মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেহেরপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা সম্মানিত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মো. শামীম হাসান। অনুষ্ঠানে জেলার প্রতিটি দপ্তরের প্রধানগণ এবং কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মাননীয় মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
স্বাধীনতার পর এই প্রথম মেহেরপুরবাসী পেয়েছেন পূর্নাঙ্গ মন্ত্রী। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন ফরহাদ হোসেন দোদুল । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর- ১ আসন থেকে নৌকা প্রতীকে বিপুল ভোটে তৃতীয়বারের মত জয়লাভের পর গত ১১ জানুয়ারি মন্ত্রী হিসেবে শপথ নেন তিনি। দায়িত্ব পান জনপ্রশাসন মন্ত্রণালয়ের। দায়িত্ব পাওয়ার পর আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) তিনি নিজ সংসদীয় এলাকা মেহেরপুরে ৩ দিনের সরকারি সফরে আসলে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।
মেহেরপুরের সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারী এবং জনপ্রতিনিধিদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য দেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, আমি অন্তর থেকে ধন্যবাদ জানাই মেহেরপুরের সকল সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের। আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, যিনি আমাকে মন্ত্রীর মর্যাদা দিয়ে মেহেরপুর-মুজিবনগরকে সম্মানিত করেছেন। মেহেরপুর সকল পর্যায়ের কর্মকর্তা ও জন প্রতিনিধিদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমার উপর অর্পিত দায়িত্ব যেন ভালোভাবে পালন করতে পারি সেজন্য আমি সকলের কাছে দোয়া চাচ্ছি। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই দিলে সরকারের উন্নয়ন পরিকল্পনাগুলো সুচারুরুপে বাস্তবায়ন করতে পারি। সকল পর্যায়ের কর্মকর্তাদের দুর্নীতির বাইরে থেকে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে।
এসময় মেহেরপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তানভীর হাসান রুমন ,মুজিবনগর বিশ্ব বিদ্যালয়ের ভিসি ড. মো. রবিউল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. শামীম হোসেন, পুলিশ সুপার এস এম নাজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক লিউজা উল জিন্নাহ, মন্ত্রী পত্মী যুব মহিলা লীগ নেত্রী সৈয়দা মোনালিসা ইসলাম,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড, ইব্রাহীম শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান সহ মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

রাধানগর হাজী সাহার আলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা     |     দেবর-ভাবির দ্বন্দ্বে জাপার দুর্গ বলে খ্যাত  রংপুরে নেতিবাচক প্রভাব      |     রংপু‌রের তারাগ‌ঞ্জে আলুর ক্ষেত তামা‌কের দখ‌লে      |     ঝিকরগাছায় কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ     |     আনন্দ উদ্দীপনার ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও বনভোজন     |     গাংনীতে আদালতের রায় পাওয়া মুক্তিযোদ্ধাদের রায় বাস্তবায়নের আবেদন করা হলেও হয়রানি করতে যাচাই-বাছাইয়ের নামে প্রহসন: মুক্তিযোদ্ধাদের বয়কট     |     জরাজীর্ণ ঘরে ঝুঁকি নিয়ে বসবাস, মেঘ দেখলেই দিশেহারা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা     |     ঘাটাইলে আলহাজ্ব শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি শিক্ষা বৃত্তি ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত।      |     মেহেরপুরে জাতীয় ভোটার দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত     |     ঝিনাইদহে বিএনপি’র কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান     |