ঢাকা, বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪ ইং | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে সিটি ব্যাংক এজেন্ট হত্যাকারী পলাতক আসামী বকুলের আত্মসমর্পণ

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলার আসঝুপি ইউপির খোকসা ওগাংনী উপজেলার গাড়াডোব সড়কে ছিনতাই কারীদের গুলিতে নিহত সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামী বকুল হোসেন অবশেষে আত্মসমর্পণ করেছেন। বুধবার দুপুরের দিকে বকুল মেহেরপুর জুডিশিয়াল ম্যজিস্টেটের ১ম আদালতে আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণ কারী বকুল গাংনী উপজেলার ধানখোলা ইউপির জুগিন্দা গ্রামের বাসিন্দা।
উল্লেখ্য,গাংনী উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা (ইসলামপুর পাড়া) নামক স্থানে খাদেমুল ইসলাম (৩৫) নামের এক সিটি ব্যাংক ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনতাইয়ের অপচেষ্টার ঘটনা ঘটেছিল। গত ২৬ আগষ্ট ,২০২১ সালে পৌণে ১২ বার দিকে খোকসা ইসলামপুর পাড়ার অদূরে একটি আমবাগানের পার্শ্বে ঘটনাটি ঘটে।
এ ঘটনায় খাদেমুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে টাকার ব্যাগ নিয়ে পালানোর এক পর্যায়ে ছিনতাই কারীরা অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়।গুরুতর আহত খাদেমুলের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে জরুরী ভিত্তিতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।
গুলিবিদ্ধ খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউপির যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার ছিলেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, খাদেমুল ইসলাম কোমরপুর সিটি ব্যাংক থেকে ৪৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আমঝুপি হয়ে গাড়াডোব রাস্তা হয়ে গাংনীর দিকে আসছিলেন। পথিমধ্যে পিছন দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে টাকা ছিনতাই করতে চাই।খাদেমুল ইসলাম পালানোর চেষ্টা করলে তারা পিঠের দিকে গুলি করে।সে সময় খাদেমুল প্রাণ বাঁচাতে মোটর সাইকেল ফেলে মাঠের দিকে চিৎকার করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও মাটিতে লুটিয়ে পড়ে।। এসময় স্থানীয়রা চিৎকার শুনে ধাওয়া করলে এবং অদূরে একটি যাত্রীবাহী আলমসাধুকে আসতে দেখে ছিনতাইকারীরা অবস্থা বেগতিক দেখে মোটর সাইকেল ঘুরিয়ে পালিয়ে যায়।
খাদেমুলের শরীরে শুধুমাত্র একটি গুলি করা হয়েছে। ঘটনাস্থলে তার স্যান্ডেল জোড়া জব্দ করা হয়েছে। রাস্তার পার্শ্বে পড়ে থাকা গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গুুলি সম্পর্কে জানা গেছে, এটি নাইন এমএম পিস্তলের গুলি হতে হতে পারে এমন ধারণা করা হচ্ছে । শেষ খবর পাওয়া পর্যন্ত খাদেমুল ইসলাম টাকা রক্ষা করতে পারলেও জীবন রক্ষা করতে পারেনি। অবশেষে খাদেমুল মৃত্যুর মুখে ঢলে পড়েছে।

You must be Logged in to post comment.

ভূঞাপুরে স্ত্রী কর্তৃক স্বামীর পুরুষাঙ্গ কর্তন স্ত্রী গ্রেফতার     |     মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের করা হবে -আ.ক.ম মোজাম্মেল হক এমপি     |     মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে           —- রাণীশংকৈলে এমপি সুজন     |     রাণীশংকৈলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত     |     ঝিকরগাছায় ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা, চিত্র প্রদর্শনী ও দোয়া মাহফিল     |     ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান     |     আটোয়ারীতে এমপি রেজিয়া ইসলাম এঁর মতবিনিময় সভা     |     গাংনীতে মুকুল সেবা সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত     |     উপজেলা নির্বাচনে মেহেরপুর সদরে ৫ জন ও মুজিবনগরে ৪ জন মনোনয়ন পত্র জমা দিলেন     |     গাংনীতে ‘আশ্রয়’ নামে বৃদ্ধ সেবা ও এতিম শিশু পুণর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত     |