ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যশোর নাসিং ইনস্টিটিউটের ইনস্ট্রাকটর সেলিনা ইয়াসমিনসহ তিনজনের নামে জিডি

এস এম হাবীব, যশোর প্রতিনিধি : যশোর নাসিং ইনস্টিটিউটের ইনস্ট্রাকটর ইনচার্জ সেলিনা ইয়াসমিন, ইনস্ট্রাকটর বিভু রানি রায় ও ইনস্ট্রাকটর খুকু বিশ্বাসের নামে কোতয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। নম্বর-২৫৩। তারিখঃ ০৫.০২.১৮। জিডি করেছেন একই ইনস্টিটিউটের ইনস্ট্রাকটর সরমিন সুলতানা পারভিন, খ্রীষ্টিনা সুমিত্রা বিশ্বাস, রোকেয়া খানম ও আফরোজা খাতুন।
জিডিতে উল্লেখ করা হয়েছে যে, ২০১১ সাল থেকে ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর ইনচার্জ পদে সেলিনা ইয়াসমিন দায়িত্ব পালনকালীন প্রতিষ্ঠানটিতে পাঠদানসহ অন্যান্য কার্যক্রম চরম ভাবে বিঘিœত হচ্ছে। একই সাথে তিনি অনিয়ম করে আসছেন। সেলিনা ইয়াসমিনের বিরুদ্ধে ২০১৭ সালের ১৭ ডিসেম্বর ছাত্রীরা ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগটি আমলে নিয়ে তত্বাবধায়ক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকের নিকট প্রেরন করেন। এরকিছু দিন পর ’১৭ সালের ২৩ ডিসেম্বর ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর ইনচার্জ সেলিনা খাতুনের নির্দেশে ইনস্ট্রাক্টর খুকু বিশ্বাস প্রতিষ্ঠানের ছাত্রীদের নিয়ে সহকর্মী ইনস্ট্রাক্টর আফরোজা খাতুনের উপর অতর্কিত আক্রমন ও মারধর করতে গেলে প্রতিষ্ঠানের অন্যদের হস্তক্ষেপে রক্ষাপান। এবিষয়ে ইনস্ট্রাক্টর আফরোজা খাতুন চলতি বছরের ২ জানুয়ারি নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচাল বরাবর অভিযোগ দায়ের করেন। অভিযোগ গুলির প্রেক্ষিতে মহাপরিচালকের দপ্তর থেকে গত ৪ ফেব্রুয়ারি তিন সদস্যের উচ্চ পর্যায়ের তদন্ত টিম সরেজমিনে তদন্তে আসেন। এতে চরম ভাবে ক্ষুব্ধ হন নাসিং ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর ইনচার্জ সেলিনা ইয়াসমিন। তার মদদে ইনস্টিটিউটের ছাত্রী ও কতিপয় ইনস্ট্রাক্টর খুকু বিশ্বাস, ও বিভু রানি রায় গত ৫ ফেব্রুয়ারি সকাল ১০টায় ইনস্ট্রাক্টর সরমিন সুলতানা পারভিন, খ্রীষ্টিনা সুমিত্রা বিশ্বাস, রোকেয়া খানম ও আফরোজা খাতনের উপর চড়াও হয় ও হুমকি দেয়। বর্তমানে ওই চার ইনস্ট্রাক্টর নিরাপত্তা হীনতায় রয়েছেন। বিষয়টি নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা শিকদারকে অবহিত করে নিরাপত্তার স্বার্থে থানায় জিডি করা হয়।

You must be Logged in to post comment.

বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |     পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদারীপুর কে.আই হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প     |     একের পর এক মরছে গরু, সীমান্তে আতঙ্কে দুই গ্রামের মানুষ     |     পঞ্চগড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবির ইফতার বিতরণ।     |     যথাযথ মর্যাদায় পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন       |     মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত     |     মেহেরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত     |     যথাযোগ্য মর্যাদায় বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন      |