ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রংপুর‌ে তৃতীয় লীঙ্গের স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানীর গণসং‌যোগ

এম.এ.শাহীন, রংপুর: রংপুর-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদের নির্বাচনের মাঠে নেই বলে মন্তব্য করেছেন তৃতীয় লীঙ্গের স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানী।
তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী থেকে প্রথমবার নির্বাচনে অংশ নেয়া এই প্রার্থী অভিযোগ করে বলেছেন, নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ থেকে জমা, যাচাই-বাছাইয়ে এবং প্রতীক বরাদ্দের দিনেও রংপুর আসেননি জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের। তিনি এখন প্রচারণার মাঠে নেই। জনগণের ভোটে নির্বাচিত হলে আপনাদের পাশে থাকবে না। রংপুরের মানুষ বারবার জাতীয় পার্টিকে ভোট দিয়ে প্রতারিত হয়েছেন।
বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে রংপুর প্রেসক্লাব এলাকায় গণসংযোগ কালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আনোয়ারা ইসলাম রানী বলেন, বর্তমান প্রেক্ষাপটে মানুষ নির্বাচন বিমুখ হয়ে পড়েছে।নির্বাচনে আসতে চায় না।আমি যেখানেই যাচ্ছি, মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি।মানুষের একটাই কথা, এবার ভোটকেন্দ্রে যাওয়ার কোনো ইচ্ছে ছিল না।কেবল রানী আপাকে ভোট দিতেই কেন্দ্রে যাবো। মানুষ এখন পরিবর্তন চাচ্ছে।আমি নির্বাচিত হলে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা স্থাপন ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ রংপুরের উন্নয়নে ২১টি প্রস্তাবনা বাস্তবায়নে কাজ করবো।জাতীয় পার্টি ঘুঘুর মতো বারবার এখানে এসে ধান খেয়ে চলে গেছে। তারা রংপুরের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। এ নির্বাচনে মানুষ সে যুযোগ দেবে না।
তিনি বলেন, নির্বাচনে আমি কাউকে প্রতিদ্বন্ধি ভাবছি না। ভোট মানুষের মনের ব্যাপার।আমি মানুষের মনে যে জায়গা করে নিতে পেরেছি, সেটা অনেক বড়- বড় দলের প্রার্থীরা করতে পারেনি। তাই আমি কাউকে প্রতিদ্বন্ধি ভাবছি না।
জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদের রংপুরে না আসায় ক্ষোভ প্রকাশ করে রানী বলেন, ওনার এখনই আসার সময় পান না, তাহলে নির্বাচনের পর কখন আসবেন?
রংপুর-৩ আসনে ঈগল প্রতীক নিয়ে লড়ছেন তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রানী। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (লাঙ্গল), বাংলাদেশ সুপ্রিম পার্টির আব্দুর রহমান রেজু (একতারা),বাংলাদেশ কংগ্রেসের একরামুল হক (ডাব), জাতীয় সমাজতান্ত্রিক দলের-জাসদ সহিদুল ইসলাম (মশাল) এবং ন্যাশনাল পিপলস পার্টির শফিউল আলম (আম) প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। রংপুর সদর ও সিটি কর্পোরেশন নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার ৫ লাখ ১৯ হাজার ৯৭০ জন।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বিজিবি কতৃক উদ্ধারকৃত সাড়ে ৭ কোটি টাকার মাদক ধ্বংস     |     ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ     |     সাংবাদিক বিপ্লবের উপর হামলার ঘটনায় মামলা      |     ফুলবাড়ীতে ২৬টি বেসরকারী এতিমখানায় এক কোটি ৩১লাখ ২৬হাজার টাকার চেক বিতরণ।     |     ঘাটাইলে সরকারী হাসপাতালের নাকের ডগায় গড়ে উঠেছে বেসরকারি ক্লিনিক     |     লালমনিরহাটের পৃথক ঘটনায় সড়কে নিহত ২     |     মাছের আঁশে তৈরি হচ্ছে প্রসাধনী-বৈদ্যুতিক পণ্য টাঙ্গাইলের মাছের উচ্ছিষ্ট যাচ্ছে বিদেশে     |     রুহিয়ায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল হতে স্কুল ব্যাগ বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার     |     ঘাটাইলে নব নির্বাচিত সংসদ সদস্যকে  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত      |