ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রূপসায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

রূপসা প্রতিনিধি: রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন  পরিষদের জনপ্রিয় ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা  মাসুম সরদারের বিরুদ্ধে সালাউদ্দিন মোল্লার দায়ের করা ষড়যন্ত্র ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে  ১৬ই ফেব্রুয়ারী  বিকাল ৪ টায়  রামনগর প্রধান সড়কে ১ নং ওয়ার্ডবাসীর আয়োজনে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিকের সভাপতিত্বে ও
 উপজেলা যুবলীগ নেতা  মোঃ সাইদুর রহমান ছগিরের
সঞ্চালনায় বক্তৃতা  করেন ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত ইউপি সদস্য ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আসাফুর মোড়ল, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি সদস্য মোহাম্মদ মাহফুজুর রহমান, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক শেখ, মাসুম শেখ, রেশমা বেগম, লিপিকা রানী দাস, জামাল মোল্লা, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা   সৈয়দ আশিক হাসান লিখন।
এসময় উপস্থিত ছিলেন  নৈহাটি ইউনিয়ন আ:লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: আফজালুল হক, শ্রমিক নেতা মোল্লা জালাল, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: জিয়াউদ্দীন জিয়া, নৈহাটি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক রুমিছা বেগম, খুলনা জেলা মুক্তিযোদ্ধা সংসদ  সন্তান কমান্ডের সহ-সাংগঠনিক সম্পাদক মো: আসাদুজ্জামান রাসেল, খুলনাস্থ বৃহত্তর  ডকইয়ার্ড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আ: রাজ্জাক, সেখ মোসারেফ হোসেন, শুকুর সর্দার, নাসিমা বেগম, যুবলীগ নেতা মো: সেখ সাগর, বাদল মোল্লা, আসাদুজ্জামান লিমু মোল্লা, শাহিন রহমান, রহিম মিনা, সোহাগ মিনা, নাজমুল হাসান সুজন, মো:লিটন মোল্লা, রেজা সেখ, রোজী বেগম, সালমা সুলতানা, ওজিফা, নাসিমা বেগম, হেলেনা, রাবেয়া বেগম প্রমুখ।
ভুক্তভোগী মাসুম সরদার বলেন, যে ঘটনার পরিপ্রেক্ষিতে এই মামলা দায়ের করা হয়েছে ঐ সময়ে আমি খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলাম। যেহেতু আমি এলাকার জনপ্রতিনিধি তাই আমি হাসপাতালে থেকে জেনেছি ২৮ জানুয়ারী দূর্বৃত্তরা রামনগর গ্রামের সালাউদ্দিন মোল্লাকে মারপিট করে আহত করেছে। এই ঘটনার জেরে ২ ফেব্রুয়ারী সালাউদ্দিন মোল্লার বড় মেয়ে আফসানা বেগম বাদী হয়ে আমাকে ২নং আসামি করে একটি মামলা দায়ের করেছে। এ বিষয়ে আমি কিছুই জানিনা, তখন আমি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলাম। বিষয়টি সম্পর্কে আমার অনেক ডকুমেন্টস আছে ও এলাকাবাসী অনেকেই জানে। তাই আমার বিরুদ্ধে এ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রত্যাহারের দাবি জানাই। পাশাপাশি এরকম কোন ঘটনা ঘটলে প্রকৃত অপরাধীদের তদন্ত সাপেক্ষে খুজেঁ বের করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
শতশত জনসাধারণের উপস্থিততে এই মানববন্ধনে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন,অচিরেই এই মিথ্যা মামলা হতে জনপ্রিয় ইউপি সদস্য মাসুম সর্দারের নাম প্রত্যাহার করা না হলে  আমরা ধারাবাহিক কর্মসূচির মাধ্যমে রূপসার জনপদ অচল করে দেবার মতো কর্মসূচি গ্রহণ  করা  হবে।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |