ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনিরহাটে একজন রফিকুল মেম্বারের সফলতা

মোঃ রেজাউল করিম, লালমনিরহাট।লালমনিরহাটের সদর উপজেলার ৮নং গোকুন্ডা ইউনিয়ন জাতীয় পার্টির ইউনিয়ন সাবেক সহ-সম্পাদক ও ২নং ইউনিটের পরপরের দুইবারের নির্বাচিত সফল ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম। বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে ও ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে মাদার তেরেসাঁ সম্মাননা পুরুস্কারও পান তিনি।
তিনি এই প্রতিবেদককে জানান, জনগনের উন্নয়ন মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে অধিক গুণে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। তিনি সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের ২নং ইউনিটের সর্বদাই উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।
তিনি বলেন, আমার এলাকার সম্মানিত গুণী ব্যক্তিরাই ভালো বলতে পারবেন এই বিষয়ে আমি একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকায় কেমন উন্নয়ন করতেছি, আমি আশা করি আমার দায়িত্ব কালে একটি আধুনিক ইউনিয়ন এর মধ্যে শ্রেষ্ঠ ওয়ার্ড উপহার দিবো। এলাকার উন্নয়নের গতি সঞ্চার করতে যা দরকার তা আন্তরিক ভাবে করে যাব।
জানা যায়, ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির পেশার মানুষের কাছে প্রশংসিত একটি নাম ঐ ওয়ার্ডে রফিকুল মেম্বার, বিশেষ করে এলাকার শান্তি প্রিয় নারী পুরুষের কাছে খুবই আপনজন। ঐ ২নং ইউনিটেরর জনগণের সেবায় যেন খুব ব্যস্ত সময় কাটাচ্ছে তিনি। এ কারনেই দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয় নাম মোঃ রফিকুল ইসলাম। তার বাড়ি গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের পাঙ্গাটারিতে মৃত আবির উদ্দিনের একমাত্র ছেলে।
গুড়িয়াদহ গ্রামের জাফর মার্কেটের জাফর আলী জানান, মানুষ মারা গেলে খবর শোনা মাত্রই কি রাত কি দিন চলে যান খুন্তি ও কোদাল নিয়ে কবর খুড়তে, শুধু তাই নয় বিয়ে কিংবা আকিকা অনুষ্ঠানে রান্নার করে সুস্বাধু খাবার নিজ হাতে পরিবেশন করে খাওয়ান তিনি। উঠতি বয়সের কিশোর ও যুবকদের নিয়ে খেলাধুলায় মগ্ন থাকেন তিনি। এলাকার যে কোন সমস্যা সমাধানে সবার আগে ঝাঁপিয়ে পড়েন তিনি। তিনি চান এলাকার জনগণের দ্বারগোড়ায় সেবা পৌঁছে দিতে।
মোঃ রফিকুল ইসলাম বলেন, প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যাহত থাকবে এটা আমার মূল লক্ষ্য। অদূর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই বলে জানান তিনি। বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছেন শিক্ষা ও স্বাস্থ্য খাতে নজরদারিত আছেন তিনি।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |