ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর ২০২২ ইং | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

লালমনিরহাটে পুলিশের হেফাজতে নিহত রবিউলের বাড়িতে – জি এম কাদের এমপি

মোঃ বেজাউল করিম, লালমনিরহাট: জাতীয় পার্টির চেয়ারম্যান ও লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) আসনের সংসদ সদস্য জি এম কাদের লালমনিরহাটে পুলিশের হেফাজতে নিহত রবিউল ইসলামের গ্রামের বাড়ী কাজীর চওড়া গিয়ে সমবেদনা জানানোর পাশাপাশি পরিবারটিকে প্রতি মাসে ৫হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এ ঘটনায় তিনি বিচার বিভাগীয় তদন্ত কমিটি করারও সুপারিশ জানাবেন বলে জানিয়েছেন।
শনিবার (১৬ এপ্রিল) দুপুর ২টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির নেতাকর্মীসহ লালমনিরহাটে পুলিশের হেফাজতে নিহত রবিউলের গ্রামের বাড়ী কাজীর চওড়াতে আসেন। তিনি নিহত রবিউলের শিশু সন্তান রোজ মনিকে কোলে তুলে নেন। এ সময় হৃদয় বিদারক এক করুন দৃশ্যের সৃষ্টি হয়। সবার চোখে মুখে যেন অশ্রুর ছাপছিল।
এরপর তিনি উপস্থিত সাংবাদিক ও স্থানীয়দের মাঝে কথা বলেন। তিনি বলেন, পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু একটি অশুভ সংকেত। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আইনের উর্দ্ধে নয়। পুলিশের কোন সদস্য যদি উক্ত ঘটনায় জড়িত থাকে তাহলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যেন পরবর্তীতে আর এমন ঘটনা না ঘটে। তিনি পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন ও তাদের কর্মকান্ড ব্যথিত বলে জানান। পুলিশ যে তদন্তের কাজ করছে তা যেন সাধারণ মানুষের আস্থা রাখতে পারে। তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে এ বিষয়টি জানিয়েছেন তারা আশ্বস্ত করেছেন বিষয়টি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে।
এছাড়া যে সব কর্মকর্তা তদন্ত কমিটির সাথে আছেন ভবিষ্যতে যে তদন্ত হয় তা যেন নিরপেক্ষ ভাবে হয় আর সত্যিকার অর্থে যে দোষী সাব্যস্ত হয় তার যেন শাস্তি হয়।
তিনি নিহত রবিউলের পরিবারকে প্রতি মাসে ৫হাজর টাকা দেয়ার প্রতিশ্রুতি দেন। আর প্রশাসনের পক্ষ থেকে ও সহযোগীতা করার অনুরোধ করেন।
এ সময় জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব জাহিদ হাসান লিমন, জাতীয় পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম, সদস্য সচিব রুহুল আমিন দুদু, জাতীয় পার্টি লালমনিরহাট পৌর শাখার সদস্য সচিব আলমগীর চৌধুরীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রুপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা     |     আসন্ন জেলা পরিষদ সদস্য পদের নির্বাচনী প্রচারণার শীর্ষে মঞ্জুর আহমেদ ডন।      |     মেহেরপুর জেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদ থেকে জয়নাল আবেদীনের মনোনয়ন প্রত্যাহার     |     প্লে-ব্যাক সম্রাট এন্ড্র কিশোরের জন্য রবি কিশোরের নিরব কাঁন্না গানের পেছনে ছুটে এন্ড্রু কিশোরের শিষ্যের মানববেতর জীবন     |     পঞ্চগড়ে উদ্যোক্তাদের মাঝে ঋণের চেক হস্তান্তর     |     সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মুুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর মতবিনিময়     |     ভাসানী বিশ্ববিদ্যালয়ে বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপিত     |     মেহেরপুরে সড়কে গাছ ফেলে রাতভোর ডাকাতি     |     ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী সাপ খেলা দেখতে দর্শনার্থীদের ভিড়     |     আটোয়ারীতে “ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন     |