ঢাকা, সোমবার, ১৮ই অক্টোবর ২০২১ ইং | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শাজাহান খানকে আওয়ামীলীগ করার আহবান- শাহাবুদ্দিন মোল্লা

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: শাজাহান খানকে নাটক বন্ধ করে আওয়ামীলীগার হওয়ার আহবান জানালেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা। তিনি শনিবার সন্ধ্যার দিকে মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন। শাহাবুদ্দিন মোল্লা সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানকে মাদারীপুরে সকল রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসরে যাওয়ারও আহবান জানান।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা শাজাহান খানকে উদ্দেশ্য করে বলেন, আপনি ৯০ পরবর্তীতে জাসদ থেকে আওয়ামী লীগে এসে দুই মেয়াদে মন্ত্রী হয়েছেন। আওয়ামী লীগের মনোনয়নে ৬ বার নৌকা প্রতিক নিয়ে এমপি হয়েছেন। এখন আপনি স্বেচছায় অবসরে যান। আমাদের মুক্তি দেন। আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন। আওয়ামী লীগের সাধারণ মানুষকে মুক্তি দেন। তাহলে মনে করবো, আপনি একজন প্রকৃত রাজনীতিবিদ।
শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা আরো বলেন, ‘আপনি যদি প্রকৃত রাজনীতিবিদ হন, তাহলে আপনাকে বুঝতে হবে আপনার সমর্থন কোথায় আছে? আপনার এখন কোন সমর্থন নেই। আপনার সমর্থন আছে আপনার পরিবারে। কারণ আপনার পরিবার হৃষ্টপুষ্ট হয়েছে। তারা অর্থনৈতিক ভাবে লাভবান হয়েছে। আপনাদের গাড়ি হয়েছে, বাড়ি হয়েছে। কিন্তু আপনি আওয়ামী লীগের কর্মীদের কিছুই দিতে পারেননি। তাই আপনি দলের কাছে ও জনগণের কাছে সমর্থন হারিয়ে ফেলেছেন। আপনি এখন রাজনীতি থেকে অবসরে যাওয়ার সময় হয়েছে। আপনি অবসরে গিয়ে মাদারীপুরে আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন।
সম্প্রতি ঢাকাতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সভায় শাজাহান খানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটুক্তির বিষয় ইঙ্গিত করে শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা বলেন, ‘আপনি কেন্দ্রীয় নেতাদের কাছে অনাস্থার পাত্র হয়েছেন। এখন আবার আপনার লোকদের দিয়ে বিভিন্ন ইউনিয়নের ভুয়া কমিটি করাচ্ছেন। যেখানে স্থান দিচ্ছেন সাবেক জাসদের কর্মীদের। এখন এসব নাটক বন্ধ করে আওয়ামীলীগার হন।’
এ সময় শিরখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান আজাদ মুন্সী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান খন্দকার, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জালালউদ্দিন ইয়ামিন, যুব ও ক্রীড়া সম্পাদক মাহমুদ হোসেন আরিফ, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কবিরাজ প্রমুখ।
সম্মেলন শেষে শিরখাড়া ইউনিয়নে ৩ বছরের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এতে মাসুদুর রহমান মিন্টুকে সভাপতি ও সিকান্দার আলিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

You must be Logged in to post comment.

পঞ্চগড়ে আ.লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক চেয়ারম্যান ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন     |     পঞ্চগড়ে তৃতীয় নিলাম মার্কেট স্থাপনের পরিকল্পনা     |     ইউপি নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান     |     রূপসায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা প্রার্থীদের মনোনয়ন পত্র জমা     |     কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন     |     ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় – ১ জন গুরুতর আহত ।     |     বীরগঞ্জে আদিবাসী মিলন মেলা অনুষ্ঠিত      |     ঠাকুরগাঁও হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে আওয়ামীলীগের ৪৬ জন প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করেছেন ।     |     ” হত্যা না আত্মহত্যা” ঠাকুরগাঁওয়ে গৃহবধুর রহস্যজনক  মৃত্যু !      |