ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেরপুরে চাঞ্চল্যকর অভি হত্যা মামলা আটক-৫

বাদশা আলম শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌর শহরের নয়াপাড়া এলাকায় চাঞ্চল্যকর কাউছার মর্তুজা অভি হত্যার ঘটনায় (২৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী বাদি হয়ে শেরপুর থানায় নামীয় ৮জনসহ অজ্ঞাত ৯জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় আরিফুর রহমান শুভ (৩৫), রিয়াজুল ইসলাম বাপ্পি (৩৭), হিমেল (৩২), সোহাগ (৩০) ও জাহিদ হোসেন (২৬) কে আটক করেছে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, শেরপুর পৌর শহরের মৃত শেখ হোসাইন কাউছার ফুয়ার ছেলে ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মর্তুজা কাউছার অভির সাথে পৌর শহরের নয়াপাড়া এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাদড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. জাহাঙ্গীর আলম (৩২), উলিপুর এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে যুবলীগ কর্মী এনামুল মুসলিমিন সোহাগ (৩৫), শাহবন্দেগী ইউনিয়নের পাকছার আলীর ছেলে রিয়াজুল ইসলাম বাপ্পী (৩৭), পৌর শহরের হাটখোলা খন্দকারপাড়া এলাকার বাসিন্দা, খানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম রাঞ্জুর ছেলে হিমেল (৩২), প্রফেসরপাড়া এলাকার মৃত জিল্লুর রহমান মাস্টারের ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫), পূর্ব দত্তপাড়া এলাকার গোলাম মোস্তফা ড্রাইভারের ছেলে সোহাগ হোসেন (৩০), নয়াপাড়া এলাকার রকি (২৭) ও জাহিদ হোসেন (২৬) হাটের ইজারা নিয়ে দ্বন্দ চলে আসছিল। গত বুধবার সন্ধ্যা ৬ টায় অভি উপজেলা নয়াপাড়া এলাকায় মুজাহিদ কার ওয়াশ সেন্টারে কার ওয়াশ করতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে সেখানে উল্লেখিত বিবাদীগণ পূর্ব থেকে ওৎ পেতে থাকে। এ সময় হিমেল অভির সাথে থাকা শরিফ সহ স্থানীয় লোকজনদের সরিয়ে নিয়ে যায়। সেই সুযোগে বিবাদীরা তাকে দেশিয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে সিনেমা স্টাইলে কুপিয়ে হত্যা করে চলে যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী খাদিজা আকতার লিমা বাদি হয়ে উল্লেখিত ব্যক্তি ও অজ্ঞাত ৮/৯ জনের বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বগুড়া জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া চর এলাকা থেকে আরিফুর রহমান শুভ ও রিয়াজুল ইসলাম বাপ্পিকে আটক করে এবং শেরপুর থানা পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে হিমেল, সোহাগ ও জাহিদ হোসেন কে আটক করেছে। এ হত্যা নিয়ে এলাকায় ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সচেতন মহলেরা অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন। এছাড়াও এ ধরনের ঘটনা যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, হত্যা মামলার ঘটনায় ৫ জন আটক হয়েছে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |