ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শৈলকুপায় আওয়ামী লীগ সরকারের উন্নয়কে তুলে ধরতে গণসমাবেশ: বৃষ্টি উপেক্ষা করে জনতার ঢল

মনিরুজ্জামান সুমন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে জনগণের মাঝে তুলে ধরতে ঝিনাইদহের শৈলকুপায় আলহাজ্ব নজরুল ইসলাম দুলালের উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার শৈলকুপার নতুন বাজারে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
ধলহরাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক চাঁদ আলী মন্ডলের সভাপতিত্বে ও শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুলফিকার কায়সার টিপুর পরিচালনায় উক্ত গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা, শৈলকুপা পৌর মেয়র কাজী আশরাফুল আজম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড, আজাদ রহমান প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সারা বাংলাদেশে  ব্যাপক উন্নয়ন হয়েছে,কিন্তু শৈলকুপায় কোনো উন্নয়ন হয়নি,তাই শৈলকুপার মানুষ পরিবর্তন চাই। বক্তারা আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এই জনপদকে একটি আধুনিক বাসযোগ্য আবাসভুমি গড়ার লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেন নজরুল ইসলাম দুলালকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় বলে জানান।
সমাবেশের প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু তার বক্তব্যে বলেন,আগামীতে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। একমাত্র জননেত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের উন্নয়নের কথা ভাবেন। তার উন্নয়নে ঈশ্বার্ণিত হয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে।
অনুষ্ঠানের বিশেষ অতিথি নজরুল ইসলাম দুলাল তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার সারা দেশে উন্নয়নের রোল মডেল তৈরভ করেছেন। অথচ ঝিনাইদহ -১ শৈলকুপা আসন উন্নয়নের দিক দিয়ে অনেক অবহেলিত। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন,জনগনকে সাথে নিয়ে শৈলকুপাবাসীর কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে পৌছে দেবেন ইনশাআল্লাহ ।
এই গণসমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীর কাছে শৈলকুপার নির্যাতিত মানুষের অধিকার ফিরে পেতে, হত্যা ও সন্ত্রাসমুক্ত শৈলকুপা গড়ার লক্ষ্যে আলহাজ্ব নজরুল ইসলাম দুলালকে নৌকার মনোনয়ন দেওয়ার জন্য অনুরোধ করেন।
এর আগে দুপুর থেকেই এই বিশাল গণসমাবেশে শৈলকুপা উপজেলার ১৪  ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে হাজার হাজার নেতাকর্মী ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল করতে করতে যোগ দেন।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে বিজিবি কতৃক উদ্ধারকৃত সাড়ে ৭ কোটি টাকার মাদক ধ্বংস     |     ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ     |     সাংবাদিক বিপ্লবের উপর হামলার ঘটনায় মামলা      |     ফুলবাড়ীতে ২৬টি বেসরকারী এতিমখানায় এক কোটি ৩১লাখ ২৬হাজার টাকার চেক বিতরণ।     |     ঘাটাইলে সরকারী হাসপাতালের নাকের ডগায় গড়ে উঠেছে বেসরকারি ক্লিনিক     |     লালমনিরহাটের পৃথক ঘটনায় সড়কে নিহত ২     |     মাছের আঁশে তৈরি হচ্ছে প্রসাধনী-বৈদ্যুতিক পণ্য টাঙ্গাইলের মাছের উচ্ছিষ্ট যাচ্ছে বিদেশে     |     রুহিয়ায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল হতে স্কুল ব্যাগ বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে ছয় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার     |     ঘাটাইলে নব নির্বাচিত সংসদ সদস্যকে  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত      |