ঢাকা, রবিবার, ৩রা জুলাই ২০২২ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরায় পৃথক স্থান থেকে দুই জনের মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পৃথক স্থান থেকে এক গৃহবধুসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে ও সোমবার সকালে জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
কালিগঞ্জ উপজেলার চরদহ গ্রামে দুই সন্তানের জননী রোজিনা খাতুন নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে। চরদহ গ্রামের একটি ভাড়া বাসা থেকে রবিবার গভীর রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কালিগঞ্জ উপজেলার বাজার গ্রামের শেখ রায়হান আলীর মেয়ে রোজিনা খাতুনের সাথে বছর দেড়েক আগে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার মোহনপুর এলাকার তাইজুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের সাথে বিয়ে হয়। নিহত গৃহবধু রোজিনা খাতুনের ভাই আবু হাসানের বরাত দিয়ে তারা জানান, রোজিনা বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতো। আর্থিক অনটনে রোববার রাতে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে রোজিনাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের শিকল লাগিয়ে পালিয়ে যায় তার স্বামী শফিকুল ইসলাম।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, রোজিনার মরদেহ তার ভাড়া বাসা চরদহ গ্রাম থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবু হাসান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।
এদিকে, শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে সোমবার সকালে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ৩০ বছর। নিহতের পরনে ছিল নীল রঙের জিন্সের ফুল প্যান্ট ও খয়েরী রঙের হাফ হাতা গেঞ্জি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

You must be Logged in to post comment.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন এন্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় উত্তরাঞ্চলে সেন্টার অব এক্সিলেন্সে পরিনত হবে ——-এয়ার চীফ মার্শাল আব্দুল হান্নান     |     দাম বেশি ক্রেতা কম,আশানুরুপ বেচা-কেনা নেই ফুলাড়ীতে দেশি গরুতে ভরপুর কোরবানী পশুর হাট।     |     ঝিকরগাছা হাসপাতালের অসুস্থ রোগীদের খোজ খবর নিলেন মেয়র জামাল     |     যশোর-বেনাপোল মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে ফুলের রাজ্যে মানববন্ধন     |     রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দিগেন     |     নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ডে ভূষিত হলেন গাংনী প্রি ক্যাডেট স্কুলের অধ্যক্ষ জালালউদ্দীন     |     সাথী হারা কবি চলে গেল না ফেরার দেশে মেহেরপুরের গাংনীর পল্লীকবি খ্যাত ছর্হিদ্দীন আর নেই।     |     শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৩ জন     |     ঘাটাইলে প্রাথমিক শিক্ষকদের ইউনিয়ন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত     |     সাতক্ষীরায় দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক     |