ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি ২০২৩ ইং | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

১০ ডিসেম্বর যারা বাংলাদেশ থেকে আমাদের চলে যাবার কথা বলো, দুঃসাহস দেখাও তোমরা প্রস্তুত হও তোমরা কিভাবে পালিয়ে যাবা, তার জন্য প্রস্তুত হও

মনিরুজ্জামান সুমনঃ যারা ১০ ডিসেম্বর যারা বাংলাদেশ থেকে আমাদের চলে যাবার কথা বলো, দুঃসাহস দেখাও তোমরা প্রস্তুত হও, বিজয়ের মাস ডিসেম্বর মাস । এই মাস আমাদের, এই মাস বীর মুক্তিযোদ্ধাদের। এই মাস বীর বাঙ্গালীদের, এই মাস তোমাদের পালিয়ে যাওয়ার মাস, তোমরা কিভাবে পালিয়ে যাবা, তার জন্য প্রস্তুত হও। এখানে খুনীদের রাজত্ব, সন্ত্রাসীদের রাজত্ব করতে দেব না’।
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও পৌর আওয়ামীলীগের সম্মেলনে আজ প্রধান অতিথীর বক্তেব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম।
প্রধান অতিথীর বক্তব্যে তিনি আরো বলেন, আমরা রক্তের বিনিময়ে বাংলাদেশ কে স্বাধীন করেছি। এই বাংলাদেশ আমাদের, এই দেশ কে বিএনপি, জামাত-শিবির স্বাধীনতা বিরোধীদের দিয়ে অপবিত্র করার চেষ্টা করা হলে বাংলাদেশের মানুষ তা বরদাস্ত করবে না। আওয়ামীলীগের নেতা-কর্মীরা তা মেনে নিবে না । আগামী ১০ ডিসেম্বর তোমরা ভয় দেখাও, আমরা নাকি দেশ ছেড়ে পালিয়ে যাব, যাদের রেকর্ড মুচলেকা দিয়ে পালিয়ে যাওয়া, চিকিৎসার নামে পালিয়ে যাওয়া, দুর্নীতির দায়ে বাংলাদেশ কে যারা তলিয়ে দিয়েছিল, যারা অর্থ পাচার করে রেকর্ড করেছিল, যারা দাউদ ইব্রাহিমের মতো সন্ত্রাসীদের দিয়ে আত্মার সম্পর্ক করেছিল, সেই সন্ত্রাসীদের দোসরদের এই বাংলাদেশ নয়, তাদের এই দেশে ঠাই হবে না। সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মঙ্গলবার দুপুরে শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ মাঠে হাজার হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে সম্মেলন শুরু হয়। শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথী হিসাবে দলের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এমপি মেরিনা জাহান কবিতা, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য পারভীন জাহান কল্পনা, এমপি গ্লোরিয়া সরকার ঝর্না, এমপি আমিরুল আলম মিলন সহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। ত্রি-বার্ষিক এই সম্মেলন উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি আব্দুল হাই । সম্মেলন উপস্থাপন করেন শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সরোয়ার জাহান বাদশা। হাজার হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে সম্মেলন সফলভাবে সম্পন্ন হয়েছে তবে কোন কমিটি ঘোষিত হয়নি। সম্মেলন কে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা ডিগ্রী কলেজ মাঠে জড়ো হয় । বেনার-ফেস্টুন সহ বর্ণিল সাজে কলেজ মাঠ ভরে ওঠে। জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন-পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি আব্দুল হাই। দুপুরের পর থেকে প্রথম অধিবেশন শুরু হয় এবং তা শেষ হয় সন্ধার দিকে ।

You must be Logged in to post comment.

টাঙ্গাইলে এক বিদ্যালয়ে দৃষ্টি নন্দন ক্রিকেট খেলার মাঠ     |     মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপনে সংসদে বিল পাশ     |     খালি গ্যাস সিলিন্ডার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগ নেতা     |     ভোলায় মোবাইল চোর চক্রের ১ সদস্য আটক; চোরাই ৬টি স্মার্ট ফোন উদ্ধার     |     মাদারীপুরে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধন     |     মেহেরপুর সরকারী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস শুরু     |     ফুলবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টার মেশিনের সাহায্যে বোরো ধান চাষাবাদ উদ্বোধন।     |     পার্বতীপুরে নব বধূর রহস্যজনক মৃত্যু  শ্বশুর – শাশুড়ি সহ গ্রেফতার  ৪      |     নবীন বরণ অনুষ্ঠানে রেলমন্ত্রী সুজন     |     শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে আটোয়ারীতে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |