ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে গণধর্ষণের শিকার এক শিক্ষার্থীঃ আটক দুই

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে কাজী এন্ড কাজী’র চা বাগানে গণধর্ষনের শিকার হয়েছে ৯ম শ্রেণীর এক শিক্ষার্থী।
শনিবার রাতে আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নে অবস্থিত কাজী এন্ড কাজী’র চা বাগানে এমন ঘটনা ঘটে।
এঘটনায় পুলিশ উপজেলার ধামোর ইউনিয়নের মালগোবা গ্রামের মোঃ সামিজুলের পুত্র রাজু ইসলাম (২৮) এবং একই ইউনিয়নের পুরাতন আটোয়ারী গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪৮) নামে দুই ধর্ষককে রবিবার সন্ধায় আটক করেছে থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানা গেছে, তেঁতুলিয়া উপজেলা থেকে ওই শিক্ষার্থী গত ৬ আগষ্ট পঞ্চগড় সদরের গোয়ালপাড়াস্থ তার নানার বাড়িতে বেড়াতে আসে। ওই দিন বিকেলে পূর্ব পরিচয়ের সুত্র ধরে মালগোবা গ্রামের জনৈক যুবক হাসান আলী ও রাজু ইসলাম তাকে আটোয়ারীর সীমান্ত ঘেঁষা কাজী এন্ড কাজী চা বাগানে ঘুরতে নিয়ে যায়। একপর্যায় সন্ধ্যা ঘনিয়ে আসলে রাজু ও হাসান শিক্ষার্থীকে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় পুরাতন আটোয়ারী এলাকার সবুজ নামের আরেক যুবক টের পায় এবং সে তার এলাকার আরও ৪ জন যুবককে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীকে পুনরায় পালাক্রমে ধর্ষন করে তারা পালিয়ে যায়। সঙ্গাহীন অবস্থায় পড়ে থাকা ধর্ষিতা রাত প্রায় ১১ টার দিকে জ্ঞান ফিরে পেলে সে চিৎকার চেচামেচি করে। মেয়েটির আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে নানার বাড়িতে পৌঁছায় দেয়। নানার বাড়ির লোকজন তাকে ওইদিন রাতেই পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করান। এদিকে শিক্ষার্থীর স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক সাড়াশি অভিযান চালিয়ে ওই দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে আটককৃতরা সহ আরো ৫ ধর্ষকের নামে মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা জানান, এব্যাপারে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |