ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে উপজেলা চোরাচালান ও আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলা চোরাচালান ও আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ( ১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা চোরাচালান ও আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম,এ খালেক। বিশেষ অতিথি ছিলেন,গাংনী থানার অফিসার ইনচার্জ ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য সচিব (ওসি) বজলুর রহমান ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমএ খালেক আইন শৃঙ্খলা সভায় বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের তুলনায় অনেক ভাল রয়েছে। সভায় যে সব এজেন্ডা নিয়ে আলাপ আলোচনা হয় সেগুলো বাস্তবায়নে উপজেলা প্রশাসন কাজ করে থাকে।
এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান শাওন,উপজেলা কৃষি অফিসার (নবাগত) লাভলী খাতুন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস, গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোহাঃ আলাউদ্দীন , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম,কাথুলী বিজিবির কোম্পানী কমান্ডার নূরুল আমিন, কাজীপুর বিজিবির কোম্পানী কমান্ডার বিদ্যুৎ হোসেন ,র‌্যাব-৬,গাংনী ক্যাম্পের ডিএডি রেজাউল করীম,গাংনী পৌরসভার প্যানেল মেয়র আছেলউদ্দীন , গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম সহ সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সোহেল আহমেদ,আখেরুজ্জামান, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় চোরাচালান ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করা হয়।সীমান্তে মাদক নির্মূল, ভূমি অফিস, সাবরেজিষ্টার অফিস ও নির্বাচন অফিসের জনদুর্ভোগ এবং বাল্য বিবাহ প্রতিরোধ সহ নানা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |