ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে নির্বাচনের ফলাফল ঘোষনা । নৌকার ভরাডুবি

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুর সদরে ২ টি ও গাংনী উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফল ঘোসণা করা হয়েছ্।ে
ফলাফলে মেহেরপুর সদরের বুড়িপোতা ইউপিতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শাহজামাল পূনঃ নির্বাচিত ও কুতুবপুব ইউপিতে স্বতন্ত্র প্রার্থী সেলিম রেজা বিজয় লাভ করেছেন। রাইপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী গোলাম সাকলায়েন ছেপু ষোলটাকা ইউনিয়ননে স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক)আনোয়ার হোসেন পাশা,কাজীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা প্রতীক) মুহাঃ আলম হুসাইন ও ধানখোলা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন ।
বুড়িপোতা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শাহজামাল ১২ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আব্দুর রেজা (ঘোড়া প্রতীক) নিয়ে ভোট পেয়েছেন ১১ হাজার ৪১৩ ।
কুতুবপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সেলিম রেজা ১৬ হাজার ৫৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৗকা প্রতীক) ইদ্রিস আলী ভোট পেয়েছেন ১০ হাজার ৭২৮ । রাইপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গোলাম সাকলায়েন ছেপু ১ হাজার ১১৪ ভোটে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৫ হাজার ২৫৯ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রব (আনারস প্রতীক) নিয়ে ভোট পেয়েছেন ৪ হাজার ১৪৫ । এবং সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু (মোটর সাইকেল) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৭৯৮ ভোট।
ষোলটাকা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা আনোয়ার হোসেন পাশা (আনারস প্রতীক) নিয়ে ১৯৯ ভোট বেশী পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৯৩০ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দেলবার হোসেন ভোট পেয়েছেন ৪ হাজার ৭৩১ । স্বতন্ত্র প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মনি (মোটর সাইকেল) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪ হাজার ৬১০ ভোট। জাতীয় পার্টিও মনোনীত প্রার্থী (লাঙ্গল প্রতীক) নিয়ে মিন্টু ভোট পেয়েছেন ১ হাজার ২৫০ ।
কাজীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মুহাঃ আলম হুসাইন ৪৫৭ ভোটে বিজয়ী হয়েছেন। তিনি চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭ হাজার ১১ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা আব্দুল আলিম (টেবিল ফ্যান) নিয়ে ভোট পেয়েছেন ৬ হাজার ৫৫৪ । এবং আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৗকা প্রতীক) নিয়ে ভোট পেয়েছেন ৪ হাজার ৬৪০ ভোট। স্বতন্ত্র প্রার্থী গোলাম সরওয়ার আজম (দুটি পাতা )প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ১১৮, স্বতন্ত্র প্রার্থী আব্দু রশীম (আনারস প্রতীক ) নিয়ে ভোট পেয়েছেন ২ হাজার ৪০৫ এবং স্বতন্ত্র প্রার্থী আব্বাস আলী (মোটর সাইকেল) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৪২।
রবিবার সকাল ৮ টা থেকে একটানা বিকেল ৪ টা পর্যন্ত এসব ্ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। পওে গণনা শেষে গাংনী উপজেলা নির্বাচন অফিসার ও সংশ্লিষ্ট রিটানির্ং অফিসারবৃন্দ ফলাফল ঘোষনা করেন।

You must be Logged in to post comment.

বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |