ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর প্রস্তুতিমূলক সভা

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলিটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১ টার সময় গাংনী উপজেলা সম্মেলন কক্ষে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভাপতি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের প্রতিনিধিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স-এর আহবায়ক মীর হাবিবুল বাসার। অনুষ্ঠানে সুষ্ঠুভাবে ইউনিয়ন -পৌর পর্যায়ে এবং উপজেলা পর্যায়ে এ্যাথলেটিক্স আয়োজনের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় সিদ্ধান্ত হয় যে, আগামী ২৩-০১-২৩ ইং তারিখে ইউনিয়ন পর্যায়ে এবং ২৫-০১-২৩ ইং তারিখে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পর্যায়ে কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ, জোড়পুকুরিয়া, করমদি, ধানখোলা, চাঁদপুর, জুগিরগোফা,সাহেবনগর, আরবিজিএম,বাওট সোলায়মানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং উপজেলা পর্যায়ে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। খেলা ২ টি গ্রুপে অনুষ্ঠিত হবে। ‘ক’ গ্রুপ( –ছাত্র-ছাত্রী)-৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত এবং‘ খ’ গ্রুপ (ছাত্র-ছাত্রী)- ৯ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত।ইউনিয়ন পর্যায় থেকে প্রতি ইভেন্ট থেকে শুধুমাত্র ১ম স্থান অধিকারী উপজেলা পর্যায়ে অংশগ্রহন করতে পারবে।
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আফজাল হোসেন, গাংনী পাইলট সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, করমদি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলম হুসাইন, জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী, চাদপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাশেম, সাহেবনগর মাধ্যীমক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ,ধানখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাদ্দেস হোসেন, শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুম, ক্রীড়া পরিচালনা কমিটির সম্পাদক আতর আলী, বিশিষ্ট ক্রীড়াবিদ ও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডামসহ বিভিন্ন স্কুলের ক্রীড়াশিক্ষকবৃন্দ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |