ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর নিরহঙ্কার সদালাপী আবু হানিফ মেম্বর আর নেই। হাজারো মানুষের ভালবাসায় দাফন সম্পন্ন

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য গাড়াবাড়ীয়া গ্রামের নানা উন্নয়নের রুপকার, বিশিষ্ট সমাজ সেবক আবু হানিফ (৪৬ ) ষ্ট্রোক জনিত কারনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আজ মঙ্গলবার ভোর রাতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন) তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও ২ শিশু সন্তান রেখে গেছেন।
আবু হানিফ কাথুলী ইউনিয়নের গাড়াবাড়ীয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার সময় কুষ্টিয়া শহরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে আবু হানিফ গত শুক্রবার ব্রেইন ষ্ট্রোক করলে পরিবারের লোকজন তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পর দিন তিনি কিছুটা সুস্থ হয়ে উঠলে ডাক্তারের পরামর্শে বাড়ীতে নিয়ে আসেন। বাড়ীতে শারীরিক অবস্থার অবনতি হলে পুণরায় কুষ্টিয়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মুত্যুর কোলে ঢলে পড়েন। সকলের প্রিয় মুখ আবু হানিফের মুত্যুতে কাথুলী ইউনিয়ন সহ আশে পাশের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
একজন নিরহঙ্কার, জন দরদী, সমাজ সেবক, সদালাপী, সদাহাস্য , বিশিষ্ট ব্যবসায়ী, বিশিষ্ট স্বনামধন্য নাট্যশিল্পী আবু হানিফের মুত্যুতে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুস সালাম, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গ্াংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, ষোলটাকা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পাশা, মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য মজিরুল ইসলামসহ কাথুলী ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও অত্রাঞ্চলের গন্যমান্যব্যক্তিবর্গ শোক এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার সময় কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে গাঁড়াবাড়ীয়া কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাজায় হাজার হাজার শুভাকাঙ্খী অংশগ্রহন করেন।

You must be Logged in to post comment.

বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |