ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঘাটাইল ৫নং আনেহলা ইউপি চেয়াম্যান প্রার্থী নৌকার প্রত্যাশী শামীম জনসমর্থনে শীর্ষে

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: নির্বাচন কমিশন (ইসি) কর্তৃক ঘোষিত ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৫নং আনেহলা ইউনিয়ন পরিষদের কয়েকজন নৌকা সমর্থনের প্রার্থী থাকলেও তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরুন নেতা আঃ রউফ শামীম নৌকা প্রতীক প্রত্যাশী হয়ে এলাকায় ব্যাপক ভাবে গণসংযোগ প্রচার-প্রচারনা চালিয়ে বর্তমানে কয়েক প্রার্থীর মধ্যে শীর্ষে অবস্থান করছেন।
এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, তরুন নেতা আঃ রউফ শামীম তার স্বপক্ষে ইউনিয়ন আওয়ামীলীগ, ওর্য়াড আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেনী পেশার ভোটার, দলটির অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা ও গণ্যমান্যরা নির্বাচনি এলাকায় মানুষের দ্বারে দ্বারে প্রচার-প্রচারনা চালাচ্ছেন।
আনেহলা ইউনিয়ন এলাকা ঘুরে জরিপ করে জানা যায়, তরুন নেতা আঃ রউফ শামীম জনসমর্থন ৫৮% এগিয়ে রয়েছেন। অনেকেই বলেন , আমরা তরুন নেতা আঃ রউফ শামীমকে নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে তরুন নেতা আঃ রউফ শামীমের স্বপক্ষে জোড়ালো দাবী জানিয়েছেন। প্রার্থী তরুন নেতা আঃ রউফ শামীম জানান, আমি বর্তমানে ৫নং আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগের সফল সাধারন সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক, সিংগুরিয়া-লোকেরপাড়া স্যার আঃ হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি হিসেবে যথারীতি দ্বায়িত্ব পালন করেছি। দলের স্বার্থে দলটির বিভিন্ন কর্ম কান্ডে অংশ গ্রহন করেছি। আগামী দিন গুলোতে ইনশাল্লাহ্ দলের স¦ার্থে দলীয় কাজ কর্ম সঠিক ভাবে পালন করিব। আমি মানুষের সেবামূলক কাজে অংশ গ্রহন করে থাকি। আমার দৃঢ় বিশ্বাস যেমনটি আমার এলাকার মানুষ আমাকে ভালোবাসে ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলে আমি বিশ্বাস করি। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিলে নিশ্চিত বিজয়ী হব। আমি আনেহলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করব ইনশাল্লাহ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |