ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চাঞ্চল্যকর অটোরিক্সা চালক হত্যার মুল আসামী তাজেল গ্রেফতার।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে “চাঞ্চল্যকর অটো রিক্সা চালক হত্যা মামলার মূল আসামী তাজেল ইসলামকে (২৭) গ্রেফতার করেছেন থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে ঢাকা গাজীপুর জেলার জয়দেবপুর বানিয়ারচালা এলাকার এএমসি পোশাক কারখানা থেকে তাকে গ্রেফতার ওইদিন বিকেলে দিনাজপুর জেল হাজতে প্রেরন করে পুলিশ।
আটক তাজেল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ঘাটপাড়া গ্রামের মো. হেলাল উদ্দিন এর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম আজাদ শনিবার (১০ ডিসেম্বর) সকালে জানান, এর আগে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে এজাহার ভুক্ত ২নং আসামী আসমাউল হোসেন আকাশ (২২) এবং ৩নং আসামী মামুন (১৮) কে গ্রেফতার করা হয়। পরেরদিন ১৯ নভেম্বর বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে, তারা দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন এবং হত্যার সাথে জড়িত মূল আসামী তাজেলের বিষয়ে পুলিশকে নিশ্চিত করে। এরই সূত্র ধরে শুক্রবার (৯ ডিসেম্বর) ঢাকা গাজীপুর জেলার জয়দেবপুর বানিয়ারচালা এলাকার এএমসি পোশাক কারখানা থেকে জয়দেবপুর থানা পুলিশের সহোযোগিতায় হত্যার পরিকল্পনাকারী মূল আসামী তাজেল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়। তাজেল ঘটনার পর পালিয়ে গিয়ে সেখানে শ্রমিকের কাজ করছিল। গ্রেফতার কৃত মূল আসামী আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন ঘটনার দিন (২৯ অক্টোবর) দিবাগত রাত ১০টায় পৌর শহরের ঢাকামোড় নামক স্থান থেকে অপরাধীরা অটোরিক্সাটি ভাড়া নিয়ে যাওয়ার পথে শিবনগর ইউনিয়নের হক সাহেবের ইট ভাটার কাছে এলে অটোরিক্সা চালক মো. জনি আহম্মেদ আর যেতে না চাইলে জুসের সাথে চেতনা নাশক ট্যাবলেট মিশিয়ে তাকে জোর পূর্বক খাওয়ায় এবং পাশের ইউক্যালিপটাস বাগানে নিয়ে গিয়ে ওই তিনজন মিলে গলায় কাঁচি দিয়ে  খোঁচায় এতে অতিরিক্ত রক্ত খরনে তার মৃত্যু হয়। এসময় অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায় তারা। এই ঘটনায় নিহতের বাবা আতাউর রহমান ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এরপর বিভিন্ন আলামতের সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করে প্রযুক্তির সহোযোগিতায় প্রথমে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে দুইজনকে গ্রেফতার করে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, অটোরিক্সা চালক জনি হত্যার ঘটনায় জড়িত ৩ জন অপরাধীদের মধ্যে ২ জনকে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল এলকা থেকে পুলিশ আটক করে। আটক ব্যাক্তিদের জবানবন্দিতে স্বীকারক্তি অনুযায়ী মূল আসামী তাজেল ইসলাম কে অভিযান চালিয়ে ঢাকার গাজীপুর জেলার জয়দেবপুর এলাকার একটি পোশাক কারখানা থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করলে; সে দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |