ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিলাহাটিতে অভিমান করে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। 

মোঃ সুমন ইসলাম প্রামানিক, নীলফামারী প্রতিনিধি। নীলফামারীর চিলাহাটিতে গলায় ফাঁস দিয়ে আনোয়ার হোসেন (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) আনুমানিক সকাল ৮ ঘন্টার সময়  চিলাহাটি ভোগডাবুড়ী ইউনিয়নের বিওপি বাজার ০৯ ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। নিহত আনোয়ার হোসেন ওই গ্রামের আবু তাহের হোসেনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়  মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) আনুমানিক সকাল ৮.ঘটিকার সময়, সবার অজান্তে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আনোয়ার হোসেন। স্থানীয়রা জানান সম্পর্ক  করে বিয়ে করেছেন আপন ফুপাতো বোন মীশুকে জানা গেছে বিয়ের ৬ মাস হয়েছে এর মধ্যে ৩ মাস নিহত আনোয়ার হোসেনের বাড়িতে ছিল,  নিহত আনোয়ার হোসেন মা,বাবা বউকে মানি নিচ্ছে না। সে কারণে ছেলের বউ রাখ করে বাবার বাড়িতে জান, গত শুক্রবার  (১৭ফেব্রুয়ারি)  আনোয়ার হোসেনের পরিবার  তার শশুর বাড়িতে জান, নিহত  আনোয়ার হোসেনের স্ত্রী আসনে পরিক্ষা  দিবে বলে মেয়েকে পাঠান না তার শশুর বাড়ির লোকজন এই দুঃখ আনোয়ার হোসেন আত্মহত্যা করেছেন বলে ধারণা করেছেন এলাকার মানুষ।
এই বিষয়ে ভোগডাবুড়ী ইউনিয়ন ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম (কালু) বলেন  সম্পর্ক  করে বিয়ে করেছেন আপন ফুপাতো বোন মীশুকে,  আনোয়ার হোসেনের মা,বাবা বউকে মানি নিচ্ছে না। সে কারণে আত্মহত্যা করেছেন  আনোয়ার হোসেন এটা আমার ধারণা হচ্ছে এই কথা গুলো  এলাকার মানুষো বলছেন।
এই বিষয়ে ০৯ ওয়ার্ডে ইউপি সদস্য আমিনার রহমান বলেন আমি সকাল ৯ টায় সময় খবর পাই যে আবু তাহের হোসেনের ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আমি সাথে সাথে সেখানে চলে আশি , এসে দেখি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আনোয়ার হোসেন, পরে  আমি চেয়ারম্যানকে বিষয়টি জানাইন ও ডোমার থানায় ফোন দেই।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, তিনি বলেন কোন অভিমানে বা কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। আনোয়ার হোসেনের পরিবার বাদী হয়ে থানায় একটা অপমৃত্যুর মামলা করেছেন সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |