ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি ও জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সম্পাদক এম এ খালেক, বুড়িপোতা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান শাহজামান, জেলঅ ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আ.লীগের সহ সভাপতি আব্দুল হালিম, আব্দুস সালাম বাবলু বিশ্বাস, এ্যাড, ইব্যাহীম শাহীন, পল্লব ভট্টাচার্য ও প্রফেসর হাসানুজ্জামান মালেক প্রমুখ উপস্থিত ছিলেন। পওে দোয়া ও মোনাজাত করা হয়।
একইভাবে গাংনীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। গাংনী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় গাংনী উপজেলা অডিটোরিয়ামে ,জাতির জনক ও শেখ হাসিনার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে আলোচনা সভা কেককাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করা হয়। গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমান ও জননেত্রী মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ম শেখ হাসিনা এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।
জন্মদিনের অনুষ্ঠানে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। এ সময় উপস্থিত ছিলেন,মেহেরপুর জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুর রহমান,কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি মাষ্টার,পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সেক্রেটারী আনারুল ইসলাম বাবু,স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাশার,আওয়ামীলীগ নেতা ওবাইদুর রহমান কমল,পৌর পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা,উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী আমিনুল ইসলাম সেন্টু সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওযার্ড পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে গাংনী উপজেলা অডিটোরিয়ামে দোয়া ও মোনাজাত শেষে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

You must be Logged in to post comment.

গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |