ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিকরগাছায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠানে ডা. মোঃ নাসির উদ্দিন এমপি

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছা থানার আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে আনন্দ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনে জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত ডা. মোঃ নাসির উদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাংলাতে জন্ম নিয়েছিলো বলেই আজ আমার বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর এই বাংলাকে সোনার বাংলা হিসাবে গড়তে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ ঝিকরগাছা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দীন আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোস্তাফিজুর রহমান মুসা, উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, বাংলাদেশ পুলিশ ঝিকরগাছা থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) মোঃ কামরুজ্জামান, এসআই (নিঃ) মোঃ নজরুল, কাজী সাইদুজ্জামান, হেলাল উজ্জামান, সৈয়দ আবু সুফিয়ান, মেজবাহুর রহমান, সুমন বিশ্বাস, সুব্রত কুমার কুন্ডু, সিরাজুল ইসলাম, আনিচুর রহমান, এএসআই(নিঃ) মহিদুল ইসলাম, ফিরোজ, রিয়াজুল ইসলাম খান, ইকরামুল ইসলাম, আনিছুর রহমান, ওলিয়ার রহমান, মাসুদ রানা, রুহুল আমিন, সহিদ হোসেন, রুমা রায়, থানা ডিএসবি হাফিজুর রহমান হাফিজ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ সহ আরও অনেকে। এছাড়াও সকালে উপজেলা প্রশাসন, পৌরসভা, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুল সহ সর্বস্তরের নেতৃবৃন্দদের সমন্বয়ে ৭ই মার্চ উদযাপন উপলক্ষে উপজেলা মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার     |     গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |