ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডোমারে আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার নীলফামারী প্রতিনিধি। নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ, নবায়ন কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে আজ।
মঙ্গলবার (৯ই মে) বিকাল বিকাল ৫টায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন—নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনেত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরীর সঞ্চালনায় এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মমতাজুল হক।
বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে তৃণমূল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে দিকনির্দেশনা প্রদান করেন বক্তারা।
এসময় আরও উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনজিলুর রহমান মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক করিমুল ইসলাম, মোঃ মশিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সহিদ আহম্মেদ সান্তু, মোঃ আব্দুল মালেক সরকার, সাংগঠনিক সম্পাদক গণেশ কুমার আগরওয়ালা, মতিউর রহমান রুবেল, মঞ্জুর আলম নাহিদ প্রমূখ।
এছাড়া উপজেলার নির্বাচিত নৌকা মার্কার তিন চেয়ারম্যান, আওয়ামী লীগ সমর্থিত জনপ্রতিনিধি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এর আগে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, বঙ্গবন্ধুর জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়া সহ একাত্তরের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কল্পে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |