ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন বারের জনপ্রিয় মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদ টাঙ্গাইল-২ আসনে এমপি হতে চান

আ: রশিদ তালুদার, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইল জেলার ভূঞাপুর পৌরসভার তিন বারের নির্বাচিত সফল মেয়র ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের দির্ঘ দিনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রার্থী হিসেবে নির্বাচনী এলাকায় তৃণমূল নেতাকর্মীদের নিয়ে আগাম গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন।
তিনি উপজেলার বাগবাড়ী গ্রামের ০১/১২/১৯৫৪ সালে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ছাত্রলীগের বলিষ্ঠ নেতৃত্বকারী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃত্বকারী, উচ্চ শিক্ষিত মেধাবী, সমাজ সেবক, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের দির্ঘ দিনের সফল সভাপতি ও ভূঞাপুর পৌরসভার তিন বারের নির্বাচিত সফল মেয়র হিসেবে সঠিক ভাবে দ¦ায়িত্ব পালন করে আসছেন।
তিনি ভূঞাপুর পৌরসভার যেমনটি উন্নয়ন করেছেন, ঠিক তেমন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হলে, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এ আসনের উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করতে ওয়াদাবদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়াতে বদ্ধপরিকর।
তিনি জানান, আমি দির্ঘ দিন যাবৎ আওয়ামী লীগের একজন নেতৃত্বকারী, জাতীর জনক শেখ মুজিবর রহমানের হত্যার প্রতিবাদকারী, একাধিকবার রাজনৈতিক মামলায় কারাবন্দি, স্বৈরাচার এরশাদ সরকার পতন আন্দোলনকারী, বিএনপি ও জামাত-শিবির দু:শ^াসন বিরুদ্ধে প্রতিবাদকারী, স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা ও সকল ভালো কাজের অংশ গ্রহনকারী হিসেবে তৃণমূল নেতাকর্মীরা আমাকে ভালবাসে বিধায় টাঙ্গাইল-২ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ সদস্য পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় প্রচার-প্রচারণা চালাচ্ছি। আমার দৃঢ় বিশ^াস মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সদস্যরা আমাকে মুক্তিযোদ্ধা হিসেবে যোগ্যতার ভিত্তিতে মনোনীত করিবেন।
তৃণমূল অনেক নেতাকর্মীরা জানান, বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের কোন বিকল্প নেই। তার আসন এলাকায় রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আওয়ামী লীগ নেতা সাবেক অর্জুনা ইউপির চেয়ারম্যান মো: আইয়ুব আলী মোল্লা, আওয়ামী লীগ নেতা গোবিন্দাসী ইউপি সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিনসহ অনেক নেতাকর্মী বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সর্বস্তরের ভোটাররা বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের স্বপক্ষে নৌকার কান্ডারী হয়ে টাঙ্গাইল-২ আসন এলাকায় আগাম প্রচার-প্রচারণা চালচ্ছেন।

You must be Logged in to post comment.

বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |